মঙ্গলবার, ১৬ অক্টো ২০১৮ ০৪:১০ ঘণ্টা

পূর্বধলায় ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী প্রিন্সিপাল আব্দুল ওয়াহহাব হামিদী’র সংবাদ সম্মেলন

Share Button

পূর্বধলায় ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী  প্রিন্সিপাল আব্দুল ওয়াহহাব হামিদী’র সংবাদ সম্মেলন

সিলেট রিপোর্ট ডেস্ক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-৫ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সোমবার সন্ধ্যায় পূর্বধলা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন প্রিন্সিপাল আব্দুল ওয়াহহাব হামিদী।
তিনি জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় জমিয়তের সদস্য, নেত্রকোনা জেলা কমিটির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও পূর্বধলা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক। তাঁর বাড়ি উপজেলার হোগলা ইউনিয়নের পাগলাকান্দা গ্রামে।
সংবাদ সম্মেলন প্রিন্সিপাল আব্দুল ওয়াহহাব হামিদী বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম ২০দলীয় জোটের অন্য শরীক দলের সাথে সার্বক্ষণিক সমন্বয় করে চলছে। ইউনিয়ন পরিষদ নির্বাচন হতে শুরু করে সিটি কর্রপোরেশনসহ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতার ক্ষেত্রে ছাড় দিয়ে এসেছে। তাই এবার পূর্বধলার অবহেলিত মানুষের কথা ভেবে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নেত্রকোনা-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী । আমি জন্ম মাটির মানুষের অধিকার আদায় এবং তাদের সুখ দুঃখের কথা বলতে একবার মহান জাতীয় সংসদে যেতে চাই। তিনি আরো বলেন সমাজ সেবার ব্রত নিয়ে আমি কাজ করছি। এলাকার মানুষের ভাগ্য উন্নয়য়ে কাজ করতে সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওঃ আঃ রশিদ, যুব জমিয়ত নেত্রকোনা জেলা শাখার সভাপতি মাওঃ রুহুল আমিন নগরী, উপজেলা যুব জমিয়ত এর সভাপতি মাওঃ এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাওঃ হাবিবুল্লাহ, উপজেলা ছাত্র জমিয়ত এর সহ-সভাপতি শেখ ফরিদ ফয়সাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সাদী, মাওঃ মোফাজ্জল, মাওঃ হাফেজ আবুল কাসেম,মাওঃ আব্দুল হালিম, মাওঃ ইলিয়াস, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি শফিকুল আলম শাহীন, সাধারণ সম্পাদক শফিকুজ্জামান শফিক, সাংবাদিক জুলফিকার আলী শাহীন, নূর উদ্দিন মন্ডল দুলাল, গোলাম মোস্তফা, শাখাওয়াত হোসেন শিমুল, শহিদুল আলম মামুন প্রমুখ।

এই সংবাদটি 1,015 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com