সিলেটশনিবার , ২৭ অক্টোবর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কোটি টাকার চেক ও ফেনসিডিলসহ চট্টগ্রাম কারাগারের জেলার আটক

Ruhul Amin
অক্টোবর ২৭, ২০১৮ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :
চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাসকে আড়াই কোটি টাকার এফডিআর রশিদ, এক কোটি ৩০ লাখ টাকার চেক ও ১২ বোতল ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ।
শুক্রবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস থেকে তাকে আটক করে ভৈরব রেলওয়ে পুলিশের সদস্যরা। ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল মজিদ এ তথ্য নিশ্চিত করেছেন।
ওসি মোহাম্মদ আব্দুল মজিদ জানান, আটক চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা বিশ্বাস দুপুরে চট্টগ্রাম থেকে বিজয় এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
সোহেল রানার সঙ্গে থাকা প্লাস্টিকের ট্রলি ব্যাগ তল্লাশি করে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার টাকা এবং তার নিজ নামে ১ কোটি টাকা, স্ত্রী হোসনে আরার নামে ১ কোটি এবং শ্যালক রাকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকাসহ মোট আড়াই কোটি টাকার এফডিআর রশিদ এবং ব্র্যাক, প্রাইম, মার্কেন্টাইল ও প্রিমিয়ার ব্যাংকের আলাদা হিসেবে ১ কোটি ৩০ লাখ টাকার চেক উদ্ধার করা হয়।
এ ছাড়াও মার্কেন্টাইল, দি সিটি, সাউথইস্ট ও সোনালী ব্যাংকের ১০ পাতার খালি চেক বই পাওয়া যায় । এছাড়াও তার কাছ থেকে ১২ বোতল ভারতীয় ফেনসিডিল এবং একটি ডিএসএলআর ক্যামেরা জব্দ করা হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
সোহেল রানা বিশ্বাস চট্রগ্রাম থেকে আজ বিজয় ট্রেনে করে তার নিজবাড়ি ময়মনসিংহে যাচ্ছিলেন । সে ময়মনসিংহ শহরের ১১৯ আর কে মিশন রোডের মো. জিন্নত আলী বিশ্বাসের ছেলে।
ওসি মোহাম্মদ আবদুল মজিদ জানান, জেলার সোহেল রানা বিশ্বাস ১১ বছর আগে চাকরিতে যোগ দেন। গত এক বছর ধরে তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে কর্মরত ছিলেন।
সোহেল রানা মাদক ব্যবসায় জড়িত। জব্দ হওয়া টাকা মাদক বিক্রির বলেও জানান ওসি।
আটক হওয়ার পর সোহেল রানা সাংবাদিকদের জানান, জব্দ হওয়া টাকা পুলিশের দুই ডিআইজির মাসেহারার টাকা। ওই টাকা তাদের কাছে পৌঁছে দেওয়ার জন্য নিয়ে যাচ্ছিলেন বলে তিনি স্বীকার করেছেন।