সিলেটশুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গয়েশ্বরের পুত্রবধূ নিপুণ রায় ৫ দিনের রিমান্ডে

Ruhul Amin
নভেম্বর ১৬, ২০১৮ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্করিপোর্ট:  বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার বিকেলে আদালত এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে আজ শুক্রবার দুপুরে মিন্টো রোডে গোয়েন্দা কার্যালয় থেকে তাঁকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে (সিএমএম) পাঠানো হয়েছে।

ডিবির সহকারী কমিশনার (এসি) আতিকুল ইসলাম জানান, দুপুর ১২টার পরে নিপুণ রায়কে আদালতে পাঠানো হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে।

গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় এবং সংগীত শিল্পী বিএনপি নেত্রী বেবী নাজনীনকে আটক করে ডিবি। পরে বেবী নাজনীনকে ডিবি কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়। গত বুধবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা করা হয়। তিনটি মামলাতেই নিপুণ রায়কে আসামি করা হয়েছে।

নিপুণ রায় চৌধুরী বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর মেয়ে।