সিলেটমঙ্গলবার , ২৭ নভেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর পক্ষে তিন মনোনয়নপত্র জমা

Ruhul Amin
নভেম্বর ২৭, ২০১৮ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষে গোপালগঞ্জের তিনটি স্থানে মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে।

মঙ্গলবার সকালে কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা এই মনোনয়নপত্র জমা দেন।

প্রথমে বেলা ১১টায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ টুঙ্গিপাড়ার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাকিব হাসান তরফদারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

পরে বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকা কোটালীপাড়া উপজেলায় সহকারী রিটার্নিং অফিসার ও কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাহাফুজুর রহমানের কাছে দ্বিতীয় মনোনয়নটি জমা দেন উপজেলা আওয়ামী লীগের নেতারা।

বেলা সাড়ে ১২টায় প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ হেলাল উদ্দিন এমপির নেতৃত্বে  গোপালগঞ্জের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের কাছে তৃতীয় মনোনয়নপত্রটি জমা দেয়া হয়।

এসময় তিনটি স্থানে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, শেখ কবির হোসেন, শেখ হেলাল উদ্দিন এমপির ছেলে ও বাগেরহাট-২ আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত শেখ সারহান নাসের তন্ময়, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, শেখ ফজলুর রহমান মারুফ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বসার খায়ের, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু রীনা রানী মন্ডলসহ স্থানীয় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে তার কবর জিয়ারত করেন নেতাকর্মীরা।

টুঙ্গিপাড়া উপজেলার একটি পৌরসভা ও পাঁচটি ইউনিয়ন এবং কোটালীপাড়া উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসন। এই আসনটিতে বর্তমান সাংসদ কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিদেশে দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে ফিরে আসার পর ১৯৮৬ সাল থেকে এই আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন শেখ হাসিনা।