সিলেটবুধবার , ১২ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

‘বিএনপি কেন্দ্র দখলে বাধা দিলে চোখ উপড়ে ফেলা হবে’

Ruhul Amin
ডিসেম্বর ১২, ২০১৮ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

আরটিএনএন : নৌকার পক্ষে আসনের সবগুলো ভোটকেন্দ্র দখল করা হবে এবং এতে বিএনপি নেতাকর্মীরা বাধা দিলে তাদের চোখ উপড়ে ফেলা হবে।এমনটাই বলছিলেন সুনামগঞ্জ দিরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোশাররফ মিয়া

মঙ্গলবার উপজেলা সদরে সুনামগঞ্জ-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয় সেন গুপ্তার সমর্থনে আয়োজিত এক নির্বাচনী সমাবেশে তিনি প্রকাশ্যে এই হুমকি দেন।

তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ করে বলেন, ‘বিএনপিকে কোনো সেন্টারে আধিপত্য বিস্তার করতে দেয়া যাবে না, ওদের প্রত্যেকটি সেন্টার আমাদের নিয়ন্ত্রণে নিয়ে আসতে হবে। সুতরাং যারা ছাত্রলীগ আছ, তোমাদের পড়াশুনা করেই এবার নির্বাচন করতে হবে। কোনো সেন্টার বিএনপিকে দেয়া যাবে না। এতে বিএনপির কোনো কর্মী, কোনো নেতা যদি চোখ রাঙায় তাহলে তার চোখ তুলে দেবে। আওয়ামী লীগের কোনো নেতা কোনো কর্মীকে একটা কথা বললে তার চোখ উপড়ে ফেলা হবে। সুতরাং নির্বাচনে সবকটি সেন্টার আমাদের দখলে থাকবে।’

পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা মোশারফ মিয়ার এ বিতর্কিত বক্তব্যটি সভা শেষ হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। এ বক্তব্য শুনে হতবাক হয়ে যান পক্ষ-প্রতিপক্ষের সবাই।

এ বক্তব্যটি দিরাইয়ে ‘টক অব দ্যা উপজেলা’ হিসেবে স্বীকৃতি পায়। এই বক্তব্যকে ভোটের মাঠের শান্তিপূর্ণ পরিস্থিতির জন্য হুমকি হিসেবে দেখছে প্রধান প্রতিদ্বন্দ্বী দল বিএনপির প্রার্থী ও তার সমর্থকরা।

এ বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান বিএনপির নেতাকর্মীরা। তবে আলোচিত এ ঘটনার ব্যাপারে আওয়ামী লীগ প্রার্থী ড. জয়াসেন গুপ্তার বক্তব্য জানতে তার মোবাইলে অসংখ্যবার কল দিলেও তিনি কল রিসিভ করেননি।

অপরদিকে ওই আসনের বিএনপির প্রার্থী সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী এ নিয়ে কোনো মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

এ ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, অভিযোগ সম্পর্কে জেনে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, দিরাইয়ের আলোচিত ত্রিপল মার্ডার মামলার পলাতক ও আদালত অবমাননার দায়ে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া। দিরাইয়ের আলোচিত এ পৌর মেয়র এর আগে বিভিন্ন ঘটনায় একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন।