সিলেটশুক্রবার , ২১ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দ্বীনি শিক্ষা ব্যবস্থার মূল্যায়ন করবে ঐক্যফ্রন্ট সরকার: মুক্তাদির

Ruhul Amin
ডিসেম্বর ২১, ২০১৮ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :

সিলেট-১ (সিলেট সদর ও মহানগর) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, ‘আওয়ামী লীগ সরকারের আমলে দেশের আলেম ওলামারা যথাযথ মূল্যায়ন পাননি। শাপলা চত্বরে মাদ্রাসা শিক্ষার্থীদের উপর হামলার ঘটনা বিশ্বের ইতিহাসে একটি ন্যাক্কারজনক ঘটনা। এই সরকারের আমলে আলেম সমাজ যথাযথ মূল্যায়ন পাননি। ইনশাল্লাহ, বিএনপির নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের সরকার গঠিত হলে দেশের আলেম সমাজ ও দ্বীনি শিক্ষা ব্যবস্থার যথাযথ মূল্যায়ন করা হবে।’

শুক্রবার জুমআর নামাজের পর আল্লামা ফুলতলী (র.) প্রতিষ্ঠিত জামেয়া দারুস সুন্নাহ ইয়াকুবিয়া মাদ্রাসা গেইটে অনুষ্ঠিত এক নির্বাচনী সমাবেশে এসব কথা বলেন তিনি। খন্দকার আব্দুল মুক্তাদির জামেয়া সংলগ্ন মসজিদে জুমআর নামাজ আদায় করেন এবং মুসল্লীদের সাথে কুশল বিনিময় করেন। পরে তিনি শাহজালাল উপশহরে সর্বস্তরের জনসাধারণের মাঝে ধানের শীষের পক্ষে প্রচারপত্র ও লিফলেট বিতরণ করেন।

এর আগে শুক্রবার সকালে নগরীর দক্ষিণ সুরমা থানাধীন সিলেট মহানগরীর ২৫ নম্বর ওয়ার্ডের বারাখলা, কায়স্থরাইল ও মোমিনখলায় গণসংযোগ ও মতবিনিময় করেন।

দক্ষিণ সুরমায গণসংযোগ ও নির্বাচনী পথসভায় খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, ‘সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান সিসিকের অন্তর্ভক্ত দক্ষিণ সুরমার ৩ ওয়ার্ডবাসীর জন্য বিভাগীয় সদর দপ্তরের পাশে একটি সরকারী হাই স্কুল প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু, ১০ বছরেও আলমপুরে সেই স্কুলটি চালু হয়নি। দক্ষিণ সুরমার ৩ ওয়ার্ডবাসীর বঞ্চনা সম্পর্কে আমি পুরোপুরি অবহিত। আগামীতে জাতীয় ঐক্যফ্রন্টের সরকার গঠিত হলে উন্নয়নে তুলনামূলক পিছিয়ে থাকা সিলেট সিটি কর্পোরেশনভূক্ত ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের উন্নয়নে বিশেষ নজর থাকবে।’

বঙ্গবীর রোড থেকে শুরু করে বারখলা, কায়স্থারাইল হয়ে পশ্চিম মোমিনখলাস্থ বাইপাস রোড পর্যন্ত গণসংযোগ করেন ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

এ সময় তার সাথে ছিলেন সিলেট মহানগর বিএনপির সহআইন বিষয়ক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, মহানগর বিএনপির সহসভাপতি আব্দুস সাত্তার, মহানগর উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আশরাফ আলী, মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফজল উদ্দিন, ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মতাহির আলী মাখন, বিএনপি নেতা রেজাউল হক, ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ শিপু, মহানগর বিএনপি নেতা জুয়েল আহমদ, নছিবুর রহমান বেলাল প্রমুখ।