সিলেটবৃহস্পতিবার , ১৭ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১০ পদে লড়ছেন ৪২ প্রার্থী

Ruhul Amin
জানুয়ারি ১৭, ২০১৯ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সমিতির ২নং বার হলের ২য় তলার লাইব্রেরি কক্ষ ও ৩য় তলায় ভোট গ্রহণ শেষ হয়েছে,চলছে গননা। বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত।
নির্বাচনে সভাপতি,সাধারণ সম্পাদকসহ ১০টি পদে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সভাপতি পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন-এডভোকেট আব্দুল মালিক, এডভোকেট জামিলুল হক জামিল, এডভোকেট মিনহাজ উদ্দিন খান ও এডভোকেট সামছুল হক। সহ-সভাপতি-১ পদে এডভোকেট আতাউর রহমান ও এডভোকেট মোঃ ইলিয়াস তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় এডভোকেট মুছলেহ উদ্দিন নির্বাচিত হয়েছেন। সহ সভাপতি-২ পদে লড়ছেন ২ জন। তারা হলেন- এডভোকেট এখলাছুর রহমান ও এডভোকেট সৈয়দ ফেরদৌস আহমদ।

সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। তারা হলেন-এডভোকেট আব্দুল কুদ্দুছ, এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী (জুবের) ও এডভোকেট হোসেন আহমদ। যুগ্ম সম্পাদক ২টি পদে লড়ছেন ৬ প্রার্থী। তারা হলেন-এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট জাকিয়া জালাল, এডভোকেট জোহরা জেসমিন, এডভোকেট শংকর লাল দাস, এডভোকেট সফিকুল ইসলাম ও এডভোকেট হুমায়ূন রশীদ ( সোয়েব)। সমাজ বিষয়ক সম্পাদক পদে এডভোকেট তাজ উদ্দিন (মাখন) ও এডভোকেট রাশিদা সাঈদা খানম প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে লড়ছেন ৩ প্রার্থী। তারা হলেন-এডভোকেট আলাউদ্দিন, এডভোকেট আলী হায়দার ফারুক ও এডভোকেট হাবিবুর রহমান, লাইব্রেরি সম্পাদক পদে আর কোনো প্রার্থী না থাকায় এডভোকেট আব্দুল করিম আকবরী নির্বাচিত হন। প্রধান নির্বাচন কর্মকর্তা পদে এডভোকেট আলিম উদ্দিন ও এডভোকেট আলী মোস্তফা মিশকাতুন-নূর প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহকারী নির্বাচন কর্মকর্তা ২টি পদে লড়ছেন ৩ প্রার্থী। তারা হলেন-এডভোকেট নেপাল চন্দ্র চন্দ, এডভোকেট মখলিছুর রহমান ও এডভোকেট লিয়াকত আলী। সহ-সম্পাদক ৩টি পদে ৫ প্রার্থী নির্বাচনী লড়াইয়ে নেমেছেন। তারা হলেন-এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল, এডভোকেট মিজানুর রহমান, এডভোকেট রবিউল ইসলাম, এডভোকেট সাইফুর রহমান খন্দকার (রানা) ও এডভোকেট হুমায়ুন কবির। কার্যনির্বাহী ১১ সদস্য পদে লড়ছেন ১২ প্রার্থী। তারা হলেন-এডভোকেট আখতার হোসেন খান, এডভোকেট আজিজুর রহমান, এডভোকেট আব্দুল মান্নান চৌধুরী, এডভোকেট এ এস এম আব্দুল গফুর, এডভোকেট ওবায়দুর রহমান, এডভোকেট গৌর বিকাশ চৌধুরী, এডভোকেট ছয়ফুল হোসেন, এডভোকেট জমিরুল ইসলাম চৌধুরী, এডভোকেট ড. দিলীপ কুমার দাস চৌধুরী, এডভোকেট দীনা ইয়াসমিন, এডভোকেট ফজলুর রব ও এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরী।