সিলেটবুধবার , ১০ এপ্রিল ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট গ্যাস ফিল্ডের ব্যবস্থাপনা পরিচালক খুন!

Ruhul Amin
এপ্রিল ১০, ২০১৯ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী লুৎফুর রহমানের (৫৫) লাশ নিজ বাংলোয় ঝুলন্ত অবস্থায় রয়েছে। জেলার জৈন্তাপুরের হরিপুরে গ্যাস ফিল্ডস্থ বাংলোয় বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার ঝুলন্ত লাশ দেখতে পান অফিসের লোকজন। খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ সেখানে যায়।

সিআইডির ক্রাইমসিন সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করবে, যে কারণে বেলা ২টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ নামানো হয়নি বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. মাহবুবুল আলম।

নিহত প্রকৌশলী লুৎফুর রহমান (৫৫)।ময়মনসিংহ জেলার বাসিন্দা। তিনি ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। তার এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ঢাকায় থাকেন।

স্থানীয়রা জানান, প্রতিদিন সকাল ৯টায় সিলেট ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী লুৎফুর রহমান অফিসে আসেন। বুধবার সকাল ১০ টায় অফিসে না আসায় অফিসের লোকজন তার বাসায় খোঁজ নেন। এ সময় বাসায় লুৎফুর রহমানের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল জাকির বিষয়টি নিশ্চিত করেছেন।  তবে তাৎক্ষণিক মৃত্যুর কারণ জানাতে পারেননি তিনি।