শুক্রবার, ০৩ মে ২০১৯ ০৩:০৫ ঘণ্টা

মাকে পেটানো সেই ‘হারামি’ ছেলে গ্রেপ্তার

Share Button

মাকে পেটানো সেই ‘হারামি’ ছেলে গ্রেপ্তার

সিলেটরিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৭০ বছরের বৃদ্ধা মাকে বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা ছেলেকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ।
বৃহস্পতিবার (২ মে) রাতে সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রাম থেকে জহুর আলীকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল‌ ইসলাম। আহত মা এর করা মামলার পরিপ্রেক্ষিতে তাকে আটক করা হয় বলে জানান তিনি।

প্রসঙ্গত, শ্রীমঙ্গলে ছুকেরা বেগম নামে ৭০ বছরের বৃদ্ধা মাকে বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে তারই ছেলে। বৃহস্পতিবার সকালে সাড়ে ১১টায় আহতাবস্থায় শ্রীমঙ্গল থানায় অভিযোগ নিয়ে আসেন গুলের গাঁও গ্রামের আজগর আলীর স্ত্রী ৭০ বছরের বৃদ্ধা ছুকেরা খাতুন। এসময় তার হাতে মাথায় ও বুকে মারাত্মক আঘাতের চিহ্ন থাকায় দ্রুত চিকিৎসার জন্য তাকে শ্রীমঙ্গল সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত ছুকেরা বেগম জানান, তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে এক মেয়ে মারা গেছে। তার বাবার বাড়ি থেকে পাওয়া ১৫ শতাংশ জমি রয়েছে । এই জমি বড় ছেলে জহুর আলী (৪৫) তাকে দিয়ে দেওয়ার জন্য বহুদিন ধরে তাকে চাপ দিচ্ছে। জমি না দেয়ায় বহুবার মেরে আহত করেছে। সামাজিক লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলিনি।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে পুনরায় সে জমি তার নামে লিখে দেয়ার জন্য চাপ দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করলে সে একটি কাটা বাঁশ দিয়ে পিটিয়ে আমাকে আহত করে। অনেকের পরামর্শে হাসপাতালে চিকিৎসা নিয়েছি। হাতে ও বুকে সেলাই দেওয়া হয়েছে।

এদিকে ঘটনার পর প্রতিবেশী ব্যবসায়ী মো. মকসুদ আলী তাকে আহতাবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

তিনি জানান, তার ছেলেমেয়েরা তার ভরণপোষণ করে না। তিনি বৃদ্ধ বয়সে মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন।

এই সংবাদটি 1,032 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com