শাপলা ট্র্যাজেডি পাঠ্যসূচির অন্তর্ভূক্ত করা হবে : মাওলানা ইউসুফী

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, মে ৬, ২০১৯

শাপলা ট্র্যাজেডি পাঠ্যসূচির অন্তর্ভূক্ত করা হবে : মাওলানা ইউসুফী

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র সহসভাপতি ও ঢাকা মহানগর হেফাজতের নায়েবে আমীর মাওলানা আব্দুর রব ইউসুফী শাপলার শহীদ দিবস উপলক্ষ্যে প্রদত্ত এক বিবৃতিতে বলেন, ৫ মে আওয়ামী লীগ সরকারের জন্য এক কলংকের অধ্যায়। আর এদেশের আলিম-উলামা ও ধর্মপ্রাণ জনতার বিষাদের দিন। ২০১৩ ইংরেজির ৫ই মে থেকে ৬ই মে এর রাত ভয়াবহ কাল রাত। বিভিষিকাময় এক অধ্যায়। তিনি বলেন আল্লাহ তা’য়ালা সুযোগ দিলেই শাপলা ট্র্যাজেডি কওমী মাদরাসার পাঠ্যসূচির অন্তর্ভূক্ত করা হবে। আর আরেকটু সুযোগ হলে জাতীয় পাঠ্যের অন্তর্ভূক্ত করা হবে ইনশাআল্লাহ।
গণমাধ্যমে প্রেরিত বিবৃতিতে মাওলানা আব্দুর রব ইউসুফী আরো বলেন, ৫ ও ৬ মে শাপলা চত্বরের ঘটনায় এদেশের আলেম সমাজ ও তৌহিদী জনতার পরাজয়ের কিছুই নেই। বরং মুসলমানরা বিশ্বাস করে, শহীদের রক্ত কখনো বৃথা যায় না। যারা শহীদ হয়েছেন, আহত হয়েছেন, অন্যায়ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের উত্তম প্রতিদান পরম করুণাময় আল্লাহ অবশ্যই পরকালে দান করবেন। আর দুনিয়াতেও এর সফলতা চলতে থাকবে। ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদি অপশক্তি এই বাংলার জমিনে কখনো ঘাঁটি গেড়ে বসতে পারবে না, ইনশাআল্লাহ।
তিনি বলেন, সে দিন রাতে হেফাজত নেতাকর্মীদের উপর যা করা হয়েছে, সেটা ছিল বর্বরতা, নিষ্ঠুরতা। যারা এটা ঘটিয়েছে, তাদেরকে যুগের পর যুগ এর দায় বহন করে যেতে হবে। ইতিহাস কাউকে ক্ষমা করবে না।

বিবৃতিতে ইউসুফী শাপলা চত্বরের শহীদানদের রূহের মাগফিরাত কামনা এবং আহত ও ক্ষতিগ্রস্তদের পরিবার-পরিজনের দুঃখ নিবারণ ও বরকতের জন্য বিশেষ দোয়া করেন।

এই সংবাদটি 8 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com