বৃহস্পতিবার, ০৪ জুলা ২০১৯ ১২:০৭ ঘণ্টা

তাহিরপুরে শিক্ষক পেটানো বখাটে তোফাজ্জল কারাগারে

Share Button

তাহিরপুরে শিক্ষক পেটানো  বখাটে তোফাজ্জল কারাগারে

সুনামগঞ্জ প্রতিনিধি:পরীক্ষার্থীকে নকলে বাধা দেয়ায় সুনামগঞ্জের তাহিরপুরে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার হলে ঢুকে শিক্ষককে পেটানো মামলার প্রধান আসামি তোফাজ্জলকে অবশেষে কারাগারে পাঠানো হয়েছে।

শিক্ষার্থীদের আন্দোলনের তোপের মুখে এলাকা ছেড়ে চারদিন পালিয়ে থাকার পর মামলায় জামিন নিতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন।

বুধবার সুনামগঞ্জ আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (তাহিরপুর জোন) বিচারক শুভদ্বীপ পাল তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন।

বাদী পক্ষে মামলা পরিচালানাকারী সিনিয়র আইনজীবী মতিউর রহমান পীর তাকে কারাগারে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন।

তোফজ্জল উপজেলার বাদাঘাট (উত্তর) ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের আবু তাহেরের ছেলে।

সোমবার আহত শিক্ষকের থানায় দায়েরকৃত মামলায় তাহের-তোফাজ্জল আট জনকে আসামী করা হয়। একই মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে বাপ-বেটার সহযোগী ১০ থেকে ১৫ জনকে।

তাহিরপুরের বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সুত্রে জানা গেছে, রোববার সকালে বিদ্যালয়ের অর্ধবার্ষিক পরীক্ষা চলাকালে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে নকলে বাঁধা দেন বিদ্যালয়ের এক সহকারী শিক্ষক। তারপর ওই শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়া অন্যান্য শিক্ষার্থীকে হলে উত্যক্ত করছিল। এ সময় বাধ্য হয়ে ওই শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে বের করে দেন ওই শিক্ষক।

এই সংবাদটি 1,016 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com