সিলেটরবিবার , ২২ সেপ্টেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট চেম্বার নির্বাচনে বিজয়ীদের নাম ঘোষণা

Ruhul Amin
সেপ্টেম্বর ২২, ২০১৯ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচনের (২০১৯-২০২১) অর্ডিনারি ও এসোসিয়েট শ্রেণির পরিচালক পদে বিজয়ীদের নাম ঘোষণা করেছে নির্বাচন বোর্ড। ভোটগণনা শেষে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নির্বাচন বোর্ডের প্রধান এডভোকেট নাসির খান তাদের নাম ঘোষণা করেন।

এর আগে সকাল নয়টায় নগরীর ধোপাদিঘীরপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে ভোট গ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে বিকেলে চারটা পর্যন্ত ভোটগ্রহণ চলে। পরে ভোটগণনা শুরু হয়।

নির্বাচনের প্রকাশিত ফলাফলে সিলেট চেম্বার নির্বাচনে প্রতিদ্বন্দ্বতিকারী দুটি প্যনেলের মধ্যে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের ১৩ জন ও সিলেটে ব্যবসায়ী পরিষদ থেকে ৮ প্রার্থী পরিচালক নির্বাচিত হয়েছেন।

চেম্বারের ২২টি পরিচালক পদের মধ্যে টাউন এসোসিয়েশন শ্রেণীতে অন্য কোন প্রার্থী না থাকায় শমশের জামালকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত ঘোষণা করে নির্বাচন বোর্ড। শমসের সিলেট ব্যবসায়ী পরিষদ প্যানেলের প্রার্থী ছিলেন।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী অর্ডিনারি ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন- হুমায়ূন আহমদ (৯০৪ ভোট), আলীমুল এহছান চৌধুরী (৮৬২ ভোট), মুশফিক জায়গীরদার (৮২৭ ভোট), এহতেশামুল হক চৌধুরী (৮২৭ ভোট), ফালাহ উদ্দিন আলী আহমদ (৭৮৯ ভোট), মো. সাহিদুর রহমান (৭৫৭ ভোট), মো. আব্দুর রহমান জামিল (৭৪৪ ভোট), মো. নজরুল ইসলাম বাবুল (৬৮৮ ভোট), আবু তাহের মো. শোয়েব (৬৭৭ ভোট), খন্দকার ইসরার আহমদ রকি (৬৭২ ভোট), ফখর উস সালেহীন নাহিয়ান (৬৬৮ ভোট) ও মো. মামুন কিবরিয়া সুমন (৬৬৬ ভোট)।

এসোসিয়েট ক্যাটাগরিতে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের পূর্ণ প্যানেল বিজয়ী হয়েছে। বিজয়ীরা হলেন- মো. এমদাদ হোসেন (৭৭৯ ভোট), মাসুদ আহমদ চৌধুরী মাকুম (৭২৯ ভোট), মো. আতিক হোসেন (৬২২ ভোট), চন্দন সাহা (৬১৬ ভোট), পিন্টু চক্রবর্তী (৫৭৫ ভোট) ও আব্দুর রহমান (৫৪৭ ভোট)।

ট্রেড গ্রুপ শ্রেণীতে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের বিজয়ীরা হলেন- তাহমিন আহমদ (৬ ভোট), ওয়াহিদুজ্জামান চৌধুরী (৬ ভোট), আমিনুজ্জামান জুয়াহির (৬ ভোট)।

নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সার্বিক সহযোগিতার জন্য সিলেট চেম্বারের প্রশাসক আসাদ উদ্দিন আহমদ ও নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান নির্বাচনের প্রার্থী ও ভোটারগণ সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।