শুক্রবার, ২৭ সেপ্টে ২০১৯ ০২:০৯ ঘণ্টা

সিলেট আ’লীগের কলহ-কোন্দল নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

Share Button

সিলেট আ’লীগের কলহ-কোন্দল নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

সিলেট রিপোর্ট: সিলেটের আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দল-কলহ ঝেড়ে ফেলতে বললেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একই সাথে ঘরের মধ্যে ঘর করা এবং পকেট কমিটি করা থেকেও বিরত থাকতে নেতৃবৃন্দকে আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। দলের জাতীয় পরিষদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক আ.ন.ম শফিকুল হক স্মরণে আয়োজিত এ শোকসভার আয়োজন করে জেলা ও মহানগর আওয়ামী লীগ।

তিনি সিলেট আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্য করে বলেন, ‘সিলেট আওয়ামী লীগের বড় সমস্যা কলহ-কোন্দল। এই কলহ-কোন্দল মেটাতে না পারলে আমরা বাঞ্চিত ফল কোনদিনও পাব না। নির্বাচনে আমরা হেরে যাই, কারণ আমরা নিজেরাই নিজেদের শত্রু। আপন ঘরের যার শত্রু তার শত্রুতার জন্য বাইরের কোন শত্রুর প্রয়োজন নেই। সিলেটের অবস্থা হচ্ছে তা।’

তিনি নেতাদের উদ্দেশ্যে আরও বলেন, এসব কলহ-কোন্দল ঝেড়ে ফেলে দুঃসময়ের কর্মীদের কোনঠাসা না করে তাদের মূল্যায়ন করুন। কমিটি করার সময় বিভেদ সৃষ্টির মতো কাজ পরিহার করুন।

তিনি মঞ্চে উপস্থিত নেতাদের উদ্দেশ্য করে বলেন, ‘আপনারা মঞ্চে যারা আছেন আপনারা দলাদলি না করলে কর্মীদের মধ্যে দলাদলি হবে না। তাই আপনাদের বলছি, আবারও বলছি প্রয়াত শফিকুল হকের জীবন থেকে শিক্ষা নিয়ে আওয়ামী লীগকে ত্যাগের মহিমায় বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার শিক্ষায় ঐক্যবদ্ধ রাখবেন, কলহমুক্ত রাখবেন এটাই আমি প্রত্যাশা করি।’

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী, হবিগঞ্জ-১ আসনের সাংসদ গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যাপক রফিকুর রহমান, সাবেক সাংসদ জেবুন্নেছা হক প্রমুখ।

এই সংবাদটি 1,078 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com