রবিবার, ২৯ সেপ্টে ২০১৯ ০৯:০৯ ঘণ্টা

আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীকে ঢাকায় প্রেরণ,দোয়া কামনা

Share Button

আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীকে ঢাকায় প্রেরণ,দোয়া কামনা


সিলেট রিপোর্ট :: দেশের শীর্ষস্থানীয় আলেম, বেফাকুল মাদারিসিল আরাবিয়ার সহসভাপতি,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদ্রাসা হবিগঞ্জের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী হুজুরের শারিরীক অবস্থার অবনতি হয়েছে। তার ছেলে মাওলানা তাফহিমুল হক সিলেট রিপোর্টকে জানান,
আজ রোববার দুপুর সোয়া ২টায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠ থেকে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকায় প্রেরণ করা হয়।
চিকিৎসক বোর্ড এবং সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সহ পরিবারের সদস্যগনের পরামর্শে রাজধানীর বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

তিনি গত বুধবার (২৫ সেপ্টেম্বর) দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গায় সারাদিন বুখারী শরীফের র্দস দেন। রাতে হঠাৎ করে শরীর অসুস্থতাবোধ করলে রাত পৌণে ২টার দিকে রেঙ্গা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান হবিগঞ্জী হুজুরকে নিয়ে মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করেন। প্রথমে হুজুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার কিছুটা উন্নতি হলে সিসিইউতে স্থানান্তরিত করা হয়।

হুজুরের সুস্থতার জন্য সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসেমী সকলের কাছে দোয়া চেয়েছেন।

এই সংবাদটি 1,059 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com