শুক্রবার, ১৮ অক্টো ২০১৯ ১০:১০ ঘণ্টা

জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে মাদ্রাসা ছাত্র নিহত, গুলিবিদ্ধ ২

Share Button

জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে মাদ্রাসা  ছাত্র নিহত, গুলিবিদ্ধ ২

সিলেট রিপোর্ট: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আলামপুর গ্রামে দুই পক্ষের সংর্ঘষে গুলিবিদ্ধ হয়ে সাব্বির মিয়া (১০)এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কামারগাও গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে। নিহত সাব্বির নানার বাড়ি জগন্নাথপুর উপজেলার আলমপুরের মাদ্রাসায় পড়াশোনা করতেন।

এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরো দুজন। আহতরা হলেন, মোজ্জাম্মেল (৩০),আকবর মিয়া (৩০)। এর মধ্যে মোজ্জাম্মেলকে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের মজনু ও ইজাজুলের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। মজনু ও ইজাজুলকে নিয়ে বিকালে আলমপুরে জগন্নাথপুর বাসস্ট্যান্ড দখল নিয়ে বিরোধ বিচার শালিস বসে সমাধান করার জন্য স্থানীয় গন্যমান্যরা বসেন। শালিস চলাকালেই শুক্রবার সন্ধ্যার পূর্বে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও বন্দুক নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষ চলাকালে সাব্বির মিয়া (১০)নামে ওই শিশু নিহত হয়।

নিহতের সত্যতা নিশ্চিত করছেন স্থানীয় ইউপি সদস্য বজলু মিয়া।খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়ানা তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠায়।

শিশু নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিহত শিশুটি পথচারী ছিল। কোন পক্ষের নয়।

এই সংবাদটি 1,118 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com