আল্লাহকে গালাগাল করা আরেক নারী বয়াতির ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০

আল্লাহকে গালাগাল করা আরেক নারী বয়াতির ভিডিও ভাইরাল

 ডেস্ক রিপোর্টঃ
   

সম্প্রতি সময়ে আল্লাহ, রাসুল, আলেম-ওলামা, হজ, ওমরাসহ ইসলামের বিভিন্ন বিষয় নিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সমালোচনা, গালাগাল ও অবমাননা কর মন্তব্য ও বিষোদ্বাগর করেই চলেছে। এসব অপরাধে গ্রেফতার হয়েছে একাধিক নামধারী আলেম, বাউল ও সাধারণ মানুষ। এবার আল্লাহকে গালাগল দেয়া আরেক নারী (বাউল) বয়াতির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছ।

এ নারী বয়াতির নাম রিতা। এ নারী বয়াতি আল্লাহকে ‘শয়তান’ বলে কটাক্ষ করেছে। কুরআনকে অপব্যাখ্যা করেছে। গত কয়েকদিন ধরে তার এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সর্ব মহল থেকে সমালোচনার ঝড় ওঠে।

ভিডিওতে দেখা যায়, রিতা বয়াতি বলেন, ‘তুমি কত বড় শয়তান! তুমি আদমকে বল গন্ধম খাইওনা আবার শয়তানকে বলে তুমি তার পিছও ছাইড়ো না।’

হজরত আদম আলাইহিস সালামের ঘটনা উল্লেখ করে আল্লাহকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং কুরআনের অপব্যাখ্যা করেও আল্লাহকে গালাগাল করে। আল্লাহকে মুনাফেক বলেও গালি দেয় এ নারী বয়াতি।

আল্লাহকে গালাগাল ইসলাম ধর্ম মতে মারাত্মক অন্যায়। ইতিমধ্যে নারী বয়াতি রিতার শাস্তি দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যম সরব হয়ে ওঠেছে।

সাম্প্রতিক সময়ে আল্লাহ, ইসলাম, নবি-রাসুল, হজ-ওমরা, মক্কা-মদিনা ও আলেম-ওলামাদের নিয়ে বেফাঁস মন্তব্যে এক শ্রেণির নামধারী আলেম, বয়াতি ও ইসলাম বিদ্বেষীরা উঠে পড়ে লেগেছে। ইসলামিক স্কলার ও বিশিষ্টজনরা মনে করেন, এ সবের এখনই নিয়ন্ত্রণ করা জরুরি।

প্রয়োজনে আলোচনা সাপেক্ষে ইসলাম, আল্লাহ এবং রাসুলের শান, মান ও ইজ্জত রক্ষার্থে সংসদে আইন পাশ করার বিকল্প নেই বলেও জানিয়েছেন ইসলামিক স্কলার ও বিশিষ্টজনরা।

এই সংবাদটি 26 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com