কাতার যাচ্ছেন বিশ্বজয়ী হাফিজ নাজমুস সাকিব

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৬

কাতার যাচ্ছেন বিশ্বজয়ী হাফিজ নাজমুস সাকিব

সিলেট রিপোর্ট: কাতারের রাজধানী দুহা সিটিতে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় অংশ নিতে বাংলাদেশ এই প্রতিযোগিতায় যাচ্ছেনবিশ্বজয়ী হাফিজ নাজমুস সাকিব। আব্দুল করিম হেলালী সিলেট রিপোর্টকে এই তথ্য নিশ্চিত করেছেন।
জানাগেছে, ২৫ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ৮ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে কাতারের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন নাজমুস সাকিব।
সে রাজধানীর যাত্রাবাড়ীর বিবির বাগিচাস্থ তাহফিজুল কোরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসা থেকে হিফজ সম্পন্ন করে ইতিমধ্যে সৌদি আরব, দুবাই, সুদান, ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান সহ একাধিক পুরস্কার লাভ করে আন্তর্জাতিক অঙ্গনে দেশের সুনাম বয়ে এনেছে। নাজমুস সাকিব বর্তমানে  ঢাকার জামিয়া মাদানিয়া বারিধারায় কিতাব বিভাগে অধ্যয়নরত আছে। নাজমুস সাকিব ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলাধীন ইটালিয়া গ্রামের আবুল কালাম আজাদ এর পুত্র। কাতারে অনুষ্ঠিত আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতা বিজয়ী হওয়ার জন্য নাজমুস সাকিব দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ্য, নাজমুস সাকিব গত দু’বছর থেকে ইউরোপের ইস্ট লন্ডন জামে মসজিদে রমজান মাসে তারাবী নামাযের ইমামতির দায়িত্ব পালন করছে।

এই সংবাদটি 1086 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com