জামিন মুক্ত তরুণ আলেম আশরাফ মাহদি

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

 

সিলেট রিপোর্ট: মুফতী ফজলুল হক আমিনী রাহ. এর নাতি, ঢাকা লালবাগ মাদরাসার সাবেক শিক্ষক, মিসরের আল আজহার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাওলানা আশরাফ মাহদি জামিন পেয়েছেন। আজ মঙ্গলবার চট্রগ্রাম থেকে তিনি জামিনে মুক্তিপান। এসময় হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা নাসির উদ্দীন মনির, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (র) এর দৌহিত্র মাওলানা এহসানুল হক,জমিয়ত নেতা মাওলানা সাব্বিরসহ বিপুল সংখ্যক আলেম উলামা সকাল থেকে কোর্ট প্রাঙ্গণে জমায়েতন হন। আদালতের হাজিও হওয়ার পরে তিনি মুক্তপেলে স্থানীয় আলেম উলামাগনের পক্ষ থেকে তরুণ আলেম আশরাফ মাহদীকে ফুলেল শুভেচ্চা জানানো হয়।
আশরাফ মাহদিকে গত রাতে ঢাকা থেকে চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়।
জানাগেছে, দুবাই থেকে ফেরত আনার পর গতকাল (২৭ জুলাই) বিকেল থেকে আশরাফ মাহদীকে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি কক্ষে বসিয়ে রাখা হয়। রাত আনুমানিক ৩টার দিকে তাকে নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয় পুলিশের একটি দল। আজ বেলা ১১টার দিকে আশরাফ মাহদীকে চট্টগ্রামের আদালতে তোলা হয়।

প্রসঙ্গত, মুফতী আমিনী রহ. প্রতিষ্ঠিত রাজনৈতিক দল খেলাফতে ইসলামীর ছাত্র সংগঠন ছাত্র খেলাফতের চট্টগ্রাম জেলা সভাপতি ওসমান কাসেমর ওপর কথিত ‘হামলার’ মামলায় তরুণ আলেম, লেখক ও সাংবাদিক মুফতী আশরাফ মাহদীকে মিশর যাওয়ার পথে দুবাই এয়ারপোর্ট থেকে ফেরত আনা হয়। যদিও মামলার বাদী ওসমান কাসেম গতকাল ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, আশরাফ মাহদীসহ মুফতী আমিনী পরিবারের ৩ জনের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

এই সংবাদটি 98 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com