সিলেটরবিবার , ৯ আগস্ট ২০২০
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে ছাত্রী লাঞ্ছনার প্রতিবাদে লাফনাউট বাজারে মানববন্ধন

Ruhul Amin
আগস্ট ৯, ২০২০ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

আবু তালহা তোফায়েল,সিলেট রিপোর্টঃ :: সিলেটের গোয়াইনঘাটে মা ছাত্রীকে শারীরিক নির্যাতন ও শ্লীলতাহানির ঘটনায় এলাকায় ধর্মপ্রাণ তৌহিদী জনতার মধ্যে উত্তেজনা বিরাজ করছে।  দোষীব্যক্তিদের দৃৃৃৃৃষ্টামুলক  বিচারের দাবীতে আজ ০৯ আগস্ট (রবিবার) সকাল ১০টা থেকে লাফনাউট বাজারে সড়ক অবরোধ করে মানববন্ধন করে মাদরাসার শিক্ষার্থীরা।

কারী ফয়সাল আহমেদের সভাপতিত্বে এবং মাদরাসার ছাত্র হাফিজ এহসান উল্লাহের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা আয়্যুবুর রহমান, মাওলানা ফয়জুল্লাহ, মাওলানা মইন উদ্দিন, মাওলানা ইজ্জত উল্লাহ, মুহসিন আহমেদ, মামুনুর রশীদ, রহমত উল্লাহ, হাফিজ জসিম উদ্দিন, আনিসুর রহমান, বিলাল আহমদ রাসেল প্রমুখ।

মানববন্ধনে বিক্ষুব্ধ ছাত্রজনতা দাবী জানায়, ধর্ষণকারী হাতিম আলীর পুত্র জহির উদ্দিন (২৮), মৃত মুসলিমের পুত্র শরিফ উদ্দিন (২৯) ও মোহাম্মদের পুত্র ইকবাল হোসেন (৩০)সহ তার সহায়কদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির বিধান নিশ্চিত করা হোক।

উল্লেখ্য, গত ০৩ আগস্ট (সোমবার) দুপুর সাড়ে ১২ টার দিকে মাদরাসার ছাত্রী উপজেলার আলীরগাঁও ইউনিয়নের রাউতগ্রাম থেকে কোওরবাজার (নানাবাড়ি) যাওয়ার পথে ধর্ষক জহির উদ্দিন ও তার সহায়কদের নিয়ে রাউতগ্রাম মসজিদের দক্ষিণে অবস্থিত সালামের দোকান থেকে তাকে তোলে নিয়ে প্রায় অর্ধ কিলোমিটার দূরে জহির উদ্দিন তার নিজ ঘরে আটকে রেখে ধর্ষণ করেছে বলে পারিবারিক সুত্র জানায় । অপরদিকে তার সহায়করা ধর্ষিতার মা ও তার বোনকে হাত বেঁধে আটকে রাখে।

মানববন্ধনের শেষদিকে প্রশাসনের লোকজন এসে এর সুষ্ঠ বিচার করার আশ্বাস দেন।