সিলেটে জামেয়াতুল খাইরের ছাত্রাবাস ও শিক্ষাভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২১

সিলেটে জামেয়াতুল খাইরের ছাত্রাবাস ও শিক্ষাভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেট রিপোর্ট: সিলেট বিভাগের স্বতন্ত্র উচ্চতর গবেষণামূলক শিক্ষাপ্রতিষ্ঠান ‘জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট’র স্থায়ী ক্যাম্পাসে বহুতল বিশিষ্ট ছাত্রাবাস ও শিক্ষাভবনের আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ২৫ মার্চ বৃহস্পতিবার
ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে প্রতিষ্ঠানের তামাবিল মহাসড়ক সংলগ্ন চৌধুরীপাড়া (পীরের বাজার খাদিম নগর সিলেট) ক্যাম্পাসে এক আলোচনা সভা ও দু’আ মাহফিলের আয়োজন করা হয়। এতে জামেয়া কাসিমুল উলুম দরগাহে হযরত শাহজালাল রহ. এর সিনিয়র আসাতিযায়ে কেরামের এক বড় কাফেলা অংশগ্রণ করেন। যাদের অন্যতম হলেন হযরত মাওলানা সালেহ আহমদ জকিগঞ্জী, মাওলানা আতাউল হক জালালাবাদী, মাওলানা আবুল খায়ের বিথঙ্গলী, মাওলানা হাফিজ আসআদ আহমাদ রানাপিংগী, মাওলানা আব্দুন নুর সদরঘাটী, মাওলানা হেলাল উদ্দীন হায়দরী, মাওলানা রশিদ আহমদ প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা আবদুল মতিন নবীগঞ্জী, মাওলানা মাহবুব সিরাজী, মাওলানা সুলতান মাহমুদ সিরাজসহ জামেয়ার সকল আসাতিযা ও বরেন্য অনেক উলামায়ে কেরাম।
আলোচনা সভায় বক্তারা নতুন ভবনগুলোর কাজের গতি দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন। এবং সর্বক্ষেত্রে জামিয়ার উন্নতি ও অগ্রগতি কামনা করেন।
সভায় দু’আ পরিচালনা করেন, মাওলানা সালেহ আহমদ জকিগঞ্জী। তিনি জামিয়ার উন্নতির সাথে জড়িত সকলের মাগফিরাত ও নেক হায়াত এবং বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্তদের জন্য দু’আ ও সকলের সুস্বাস্থ্য ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

এই সংবাদটি 94 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com