আখিরাহ চ্যারিটি অর্গানাইজেশন-এর উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, মে ১২, ২০২১

আখিরাহ চ্যারিটি অর্গানাইজেশন-এর উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান

 

সিলেট রিপোর্ট :

 

আখিরাহ চ্যারিটি অর্গানাইজেশন-এর উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণি অনুষ্ঠান ও ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন হয়েছে।  হাফিয শুয়াইব নাইমের সঞ্চালনায় সম্প্রতি গোলাপগন্জস্থ

মা-মহল কমিউনিটি সেন্টারে হিফজুল কুরআন প্রতিযোগিতানুষ্ঠান শুরু হয়। ‘ক’ ও ‘খ’ গ্রুপ তথা পনেরো পারা ও ত্রিশ পারা দু’টি অংশে বিভক্ত হয়ে দিনব্যাপী প্রতিযোগিতানুষ্ঠান চলে এবং সালাতুল আসরের সামান্য আগে প্রতিযোগিতানুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রতিযোগিতানুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেছেন—হাফিয লোকমান আহমদ, মাওলানা আলী আহমদ, মাওলানা লোকমান আহমদ ও হাফেয মঈনুল ইসলাম।

বাদ আসর থেকে শুরু হয় ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণি অনুষ্ঠান। অর্গানাইজেশন এবং সম্মানিত বিচারকবৃন্দের পক্ষ থেকে ফলাফল ঘোষণা করেন—মাওলানা আলী আহমদ সাহেব। উভয় গ্রুপের জন্য মোট ছাব্বিশটি পুরস্কার বরাদ্দ ছিল। ত্রিশ পারা গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন—হাফেয কেফায়েতুল্লাহ মাসরুর, হাফেয ইয়াহইয়া মাহমুদ ও হাফেয আযহারুল ইসলাম। এবং পনেরো পারা গ্রুপে যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন—মো. উবায়দুর রহমান, আবদুল বাসিত ও আবরারুল হক।

পুরস্কার বিতরণি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক মহোদয় ও এলাকার মুরব্বিগণ। প্রধান অতিথির বক্তব্যে জামেয়া ইসলামিয়া বহরগ্রাম, গোলাপগঞ্জের স্বনামধন্য মুহতামিম মাওলানা এনামুল হক বহরগ্রামী বলেন—সারা বিশ্বে এখন হিফজুল কুরআন প্রতিযোগিতা চলছে। সেই প্রতিযোগিতার হাওয়া লেগেছে আমাদের বহরগ্রাম এলাকায়ও। এটা প্রশংসনীয়। যাঁরা এই প্রতিযোগিতার আয়োজন করেছেন এবং যাঁরা এতে অংশগ্রহণ করে সাফল্যমণ্ডিত করেছেন, সবাইকে আল্লাহ সর্বাঙ্গীণ মঙ্গল দান করুন।

মাওলানা এনামুল হকের নসিহত ও দোয়ার মাধ্যমে পুরস্কার বিতরণি অনুষ্ঠান শেষ হয়ে শতাধিক মানুষের উপস্থিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আখিরাহ চ্যারিটি অর্গানাইজেশনের আজকের অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন—মাওলানা শাকির আহমদ, মাওলানা রশিদ রহমান, মাওলানা জাকির হুসাইন, মাওলানা জামিল আহমদ , হাফিয তৌকির আহমদ,মাওলানা মাহফুজ হুসাইন, মাওঃশফী আহমদ,মাওঃতালহা আহমদ প্রমুখ।

এই সংবাদটি 73 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com