সিলেটমঙ্গলবার , ১৮ মে ২০২১
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে সহকর্মীর ছুরিকাঘাতে এক চীনা নাগরিক নিহত

Ruhul Amin
মে ১৮, ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট : সিলেটে সহকর্মীর ছুরিকাঘাতে এক চীনা নাগরিক নিহত হয়েছেন। এ ঘটনায় হামলাকারী চীনা নাগরিককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৮টার দিকে নগরীর পশ্চিম পাঠানটুলা নিবাস আবাসিক এলাকার বি ব্লকের ১১/৯ আয়ান ম্যানশনের ৫ম তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। ওই ফ্ল্যাটে ১২ জন চীনা নাগরিক বসবাস করতেন।

তারা সিলেটের কুমারগাঁওস্থ বিদ্যুৎ কেন্দ্রে কাজ করেন।

নিহত চীনা নাগরিকের নাম উই ওনটো (WEI. WENTAO)। এ ঘটনায় আটক জো চাওকে (XUE. CHAO) পুলিশ হেফাজতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার শরীরেরও বিভিন্ন স্থানে ছুরিকাঘাত রয়েছে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে পুলিশ জানায়, পশ্চিম পাঠানটুলার আয়ান ম্যানশনের ৫ম তলার একটি ফ্ল্যাটে ১২ জন চীনা শ্রমিক থাকতেন। তাদের সবাই কুমারগাঁও বিদ্যুৎকেন্দ্রে কাজ করেন।

মঙ্গলবার সকালে অন্য সকল শ্রমিক কাজে চলে গেলে ফ্ল্যাটের একটি কক্ষে থেকে যান উই ওনটো এবং জো চাও। সকাল ৮টার দিকে ব্যক্তিগত বিরোধ থেকে তাদের মধ্যে মারামারি শুরু হয়। খবর পেয়ে বিদ্যুৎ কেন্দ্র থেকে তাদের সহকর্মীরা ছুটে এসে কক্ষের ভেতর থেকে আহতাবস্থায় উই ওনটো ও জো চাও-কে উদ্ধার করেন। ওনটোকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও জো চাও-কে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ জানান, ব্যক্তিগত ঝামেলাকে কেন্দ্র করে দুই চীনা নাগরিক মারামারিতে লিপ্ত হয়। এসময় উই ওনটো ধারালো ছুরি দিয়ে জো চাও’র গলার পেছন ও ডান পায়ের উরুতে আঘাত করে রক্তাক্ত জখম করে। মারামারির একপর্যায়ে জো চাও ছোরা কেড়ে নিয়ে ওনটোর বুকের বাম পাশে আঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় সহকর্মী চীনা নাগরিকরা ওনটোকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সকাল ১১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় পুলিশ জো চাওকে আটক করেছে। তাকে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তিনি পুলিশ প্রহরায় ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।