ওসমানী হাসপাতালে সহযোগিতার নামে দালালি, গ্রেপ্তার ৯

প্রকাশিত: ৬:৩৪ পূর্বাহ্ণ, জুন ২, ২০২১

ওসমানী হাসপাতালে সহযোগিতার নামে দালালি, গ্রেপ্তার ৯
সিলেট রিপোর্ট :

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওত পেতে থাকে একটি চক্র। যাদের টার্গেট থাকে গ্রাম থেকে আসা নিম্ন আয়ের সহজ-সরল মানুষ। সহযোগিতার নামে বিভিন্ন ওয়ার্ডে থাকা রোগী অথবা অপারেশন থিয়েটারে থাকা রোগীর ঔষধ এনে দেওয়ার নামে এরা হাতিয়ে নেয় হাজার হাজার টাকা। ডাক্তারের দেওয়া চিকিৎসাপত্র (প্রেসক্রিপশন) হাতে নিয়ে তাদের নির্ধারিত ফার্মেসিতে গিয়ে সহযোগিতার নামে প্রতারণা করাই তাদের পেশা। এমন অবস্থায় অভিযান চালিয়ে হাসপাতাল অভ্যন্তর থেকে ৯ দালালকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের কতোয়ালী থানা।

সোমবার (৩১ মে) রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে হাসপাতাল অভ্যন্তরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের।

আটককৃতরা হলেন- আমির আলী (৩৩), সোহেল (৩৬), মো. কামাল আহমদ (৪৭), মো. জালাল উদ্দিন (২৮), শাহীন আহমদ (৩০), আবুল কালাম (২৮), সালেহ আহমেদ (৩৪), মো. রাকিবুল ইসলাম (২২)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, এরা একটি চক্র। তারা হাসপাতালে আসা রোগীদের সহযোগিতার নামে প্রতারণা করে টাকাপয়সা হাতিয়ে নিতো। এমন অনেক অভিযোগ আছে। এসব অভিযোগে পুলিশের নজরদারি ছিলো। তাই তারা কিছুদিন থেকে দিনেরবেলা হাসপাতালে আসা বন্ধ করে দেয়। কিন্তু রাতে তারা সক্রিয় হয়ে উঠে। এমন অবস্থায় গতকাল রাতে অভিযান চালিয়ে হাসপাতাল অভ্যন্তরের বিভিন্ন জায়গা থেকে তাদের আটক করা হয়েছে। তারা সবাই পেশাদার দালাল।

তাদেরকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন কতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ।

এই সংবাদটি 154 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com