নিউইয়র্কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত সালাউদ্দিন বাবলুর জানাযা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

নিউইয়র্কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত সালাউদ্দিন বাবলুর জানাযা অনুষ্ঠিত

এস এম হক , নিউইয়র্ক থেকে : নিউইয়র্ক নগরীর ম্যানহাটনে ফুড ডেলিভারি করতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নির্মমভাবে নিহত বাংলাদেশি প্রবাসী সালাহ উদ্দিন বাবলুর জানাযা অনুষ্ঠিত হয়েছে । গত ১৯ শে অক্টোবর মঙ্গলবার নিউইয়ক নগরীর ব্রুকলিনের বাংলাদেশ মুসলিম সেন্টারে মাগরিবের নামাজের পর বাবলুর জানাজা অনুষ্ঠিত হয় । তার জানাযায় হাজারো প্রবাসী বাংলাদেশিদের ঢল নামে। জানাযায় তার আত্মীয় স্বজন , বন্ধু-বান্ধব, প্রতিবেশী, বাংলাদেশ সোসাইটি ইউএসএ ইনক ও বৃহত্তর নোয়াখালী সোসাইটি ইউএসএ কার্যকরী কমিটি ও এর সদস্যবৃন্দ ছাড়াও নিউইয়র্কে বসবাসরত অন্যান্য জেলা, উপজেলা সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন । উপস্থিত সবাই খুনের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির দেয়ার জন্য নিউইর্য়ক সিটি প্রশাসনের প্রতি আহবান জানানো হয়। এছাড়া এধরনের অনাকাঙ্কিত ঘটনা এড়ানোর নিমিত্তে নগরীর জনগণের নিরাপত্তা জোরদারে বিভিন্ন স্পটে পুলিশ প্রহরা বাড়ানোর দাবি জানানো হয় ।
গতকাল ২০ শে অক্টোবর ( বুধবার ) সন্ধ্যায় এমিরেটস এর একটি ফ্লাইটে তার মরদেহ বাংলাদেশে পাঠানো হয় এবং তার গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে । নিহত বাবলুর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ২নং নদনা ইউনিয়নের হাটগাঁও । জীবিকার তাগিদে ৪ বছর আগে যুক্তরাষ্ট্রে আসেন তিনি।
উল্লেখ্য , গত ১৫ই অক্টোবর (শুক্রবার )মধ্যরাতে নিউইয়র্ক নগরীর ব্যস্ততম এলাকা ম্যানহাটন ডাউনটাউনের ক্রিস্টি ও হেস্টার স্ট্রিটের কর্ণারে অবস্থিত রুজভেল্ট পার্কের কাছে ফুড ডেলিভারী দেয়ার সময় বাবলুকে ছুরি মেরে তার ডেলিভারী বাইক ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা ।মাথায় ও পেটে মারাত্মক আঘাত নিয়ে গত ১৬ ই অক্টোবর ( শনিবার ) দুপুরে ম্যানহাটনের বেলভিউ হাসপাতালে তার মৃত্যু হয়।
এদিকে সম্প্রতি নিউইয়র্ক পুলিশ এ সংক্রান্ত একটি সংক্ষিপ্ত ভিডিও ক্লিপ প্রকাশ করে যা যুক্তরাষ্ট্রের বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়াতে প্রচারিত হয় । এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি। নিউইয়র্ক নগরীর ম্যানহাটন ডাউনটাউনে অবস্থিত ৫ নং পুলিশ প্রিসিঙ্কটে একটি হত্যা মামলা করা হয়েছে বলে সূত্রে জানা গেছে।

এই সংবাদটি 52 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com