অন্বেষা সাহিত্য সংসদের সাপ্তাহিক পাঠচক্র অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১

সিলেট রিপোর্ট : শুক্রবার ( ২২ অক্টোবর ) বিকেল সাড়ে ৪ টায়  হাওরজনপদের রাজধানী খ্যাত (নেত্রকোনা) মোহনগঞ্জ উপজেলার অন্যতম সাহিত্য সংগঠন ‘অন্বেষা সাহিত্য সংসদ’ এর নিয়মিত আয়োজন সাপ্তাহিক পাঠচক্র অনুষ্ঠিত হয়েছে।

পৌর শহরের আলোকদিয়া ব্রিজের নিকটস্থ ফারইস্ট লাইফ ইন্সুইরেন্স এর অফিসে বেশ কয়েকজন সাহিত্যানুরাগির অংশগ্রহণে সুন্দর ও সফলভাবে সম্পন্ন হয়েছে এ সপ্তাহের পাঠচক্র।

স্বরচিত লেখা পাঠ ও উন্মুক্ত আলোচনা ছাড়াও আজকের পাঠচক্রে অন্বেষার নতুন কার্যকরী পরিষদের সদস্যবৃন্দের নাম ঘোষণা ও অন্বেষার প্রিয় সারথি মো. নাঈম হোসেন সম্পাদিত যৌথ কাব্যগ্রন্থ ‘বিদ্রোহী’র মোড়ক উন্মোচন ছিলো আজকের পাঠচক্রের বাড়তি আকর্ষণ।

উপস্থিত ছিলেন – অন্বেষা সাহিত্য সংসদের প্রতিষ্ঠাকালীন ও বর্তমান সভাপতি, নিভৃতচারী কবি ও লেখক সুমন মাহমুদ শেখ, সহ সভাপতি বাবু স্বরন তালুকদার, অন্বেষার সম্মানিত সদস্য, লোকসংগীত শিল্পী ও গবেষক, গীতিকার এম এ মোমেন খান, অন্বেষার অন্যতম সদস্য ও শুভাকাঙ্ক্ষী, নিভৃতচারী লেখক সুমন ভুঁইয়া, অন্বেষার অন্যতম সদস্য ও শুভাকাঙ্ক্ষী, কবি ও শিক্ষক জহিরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আকির হোসেন, প্রচার সম্পাদক সজীব আহমেদ, সদস্য মো. নাঈম হোসেনসহ আরো অনেকে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আরো বহুদূর এগিয়ে যাক প্রাণের সংগঠন অন্বেষা।

এদিকে, অন্বেষা সাহিত্য সংসদ এর কার্যক্রমকে অভিনন্দন জানিয়েছেন মোহনগঞ্জ উপজেলা পরিষদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী,বিশিষ্ট লেখক- সাংবাদিক মুহাম্মদ রুহুল আমীন নগরী।

এই সংবাদটি 88 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com