হেফাজত মহাসচিব নূরুল ইসলামের ইন্তেকালে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের শোক

প্রকাশিত: ৬:২৭ পূর্বাহ্ণ, নভেম্বর ৩০, ২০২১

হেফাজত মহাসচিব নূরুল ইসলামের ইন্তেকালে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের শোক

সিলেট রিপোর্ট:

হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্যপ্রয়াত মহাসচিব ও আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের আমির মাওলানা নূরুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের নেতৃবৃন্দ।

(২৯ নভেম্বর) সোমবার প্রদত্ত শোক বার্তায় নেতৃবৃন্দ বলেছেন, দেশের শীর্ষ আলেম মাওলানা নূরুল ইসলামের এর ইন্তেকালে আমরা একজন দরদী অভিভাবককে হারালাম। তাঁর আকস্মিক ইন্তিকালে আজ পুরো আলেম সমাজ ও তাওহিদী জনতা শোকে স্তব্ধ। তাঁর এই শূন্যস্থান সহজে পুরণ হবার নয়।  নূরুল ইসলাম (রহ.) হেফাজতে ইসলামের ব্যানারে ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদি ষড়যন্ত্রের প্রতিরোধ এবং ঈমান-আক্বিদার সুরক্ষায় গুরুত্বপূর্ণ নেতৃত্ব দিয়ে আসছিলেন। পাশাপাশি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহসভাপতি হিসেবে তিনি কওমি মাদ্রাসা শিক্ষার স্বকীয়তার সুরক্ষা, উন্নয়ন এবং প্রচার-প্রসারেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।তিনি আন্তর্জাতিক তাহাফফুজে খতমে নবুওয়াত আন্দোলনের মহাসচিবের দায়িত্বে ছিলেন। কওমি উলামায়ে কেরামের যে কোন সংকটে তাঁর বুদ্ধিদীপ্ত নেতৃত্বপূর্ণ ভূমিকা সবাইকে অভিভূত করে তুলতো। আল্লাহ রাব্বুল আলামীন তাঁর কাছ থেকে ব্যাপক দ্বীনি খিদমত নিয়েছেন।
তার এ সকল অবদান বাংলাদেশের মুসলমান আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবেন। আমরা দোয়া করি মহান আল্লাহ তায়ালা তার জীবনের সব নেক আমলকে কবুল করে তাঁর দ্বীনের এই নিরলস খাদিমকে মাগফিরাত করে জান্নাতুল ফিরদাউস নসীব করুন ।

শোকবার্তায় স্বাক্ষর করেন- জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা মাওলানা শায়খ আসগর হোসাইন, সভাপতি ড. মাওলানা শুয়াইব আহমদ ,সিনিয়র সহ সভাপতি মাওলানা মুফতি আব্দুল মুনতাকিম, হাফিজ মাওলানা সৈয়দ তছদ্দুক আহমদ, মাওলানা ফখরুদ্দীন সাদিক, মাওলানা হামিদুর রহমান হিলাল, মাওলানা আব্দুল মজিদ, মাওলানা শাহ আমিনুল ইসলাম, মাওলানা আব্দুস সালাম, মাওলানা আওলাদ হুসেন, জেনারেল সেক্রেটারী হাফিজ মাওলানা সৈয়দ তামীম আহমদ, জয়েন্ট সেক্রেটারী মাওলানা আশফাকুর রহমান, মাওলানা শামসুল আলম ক্বিয়ামপূরী, হাফিজ মাওলানা আব্দুল হক, ট্রেজারার হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী, সহকারী ট্রেজারার মুফতি মুতাহির সিদ্বিক, মাওলানা আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আখতারুজ্জামান, হাফীজ জিয়াউদ্দীন, প্রচার সম্পাদক মাওলানা নাজমুল হাসান, সহকারী প্রচার সম্পাদক হাফিজ মাওলানা রশীদ আহমদ, আন্তর্জাতিক সম্পাদক হাফিজ মাওলানা ইলিয়াস, তাফসিরুল কোরআন বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা মুশতাক আহমদ, যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, মিডিয়া সেক্রেটারি মাওলানা খালেদ, প্রশিক্ষন সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ হোসাইন আহমদ, অফিস সম্পাদক মাওলানা ফখরুদ্দিন বিশনাথী, ওয়েলফেয়ার সেক্রেটারি সৈয়দ আরজু মিয়া ও আব্দুর রহমান কোরেশী প্রমুখ।

এই সংবাদটি 82 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com