আরিফ নাকভির থেকে মিলিয়ন মিলিয়ন ডলার নিয়েছেন ইমরান: মরিয়ম

প্রকাশিত: ১২:১৪ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২২

ডেস্ক রিপোর্ট :  পাকিস্তানি ব্যবসায়ী আরিফ নাকভির থেকে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান মিলিয়ন মিলিয়ন ডলার নিয়েছেন বলে অভিযোগ করেছেন পিএমএল-এন ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। শিগগিরই আরিফ নাকভির বিরুদ্ধে প্রতারণা মামলায় রায় হতে যাচ্ছে। মরিয়মের দাবি, ওই রায় থেকে জনগণের দৃষ্টি সরিয়ে নিতে নাটক করে চলেছেন ইমরান। ওই মামলার সঙ্গে সাবেক পাক প্রধানমন্ত্রীও জড়িত ছিল বলে দাবি করেছেন মরিয়ম। এ খবর দিয়েছে এক্সপ্রেস ট্রিবিউন।

খবরে জানানো হয়, শনিবার নিজের টুইটার একাউন্ট থেকে এক উর্দুতে লেখা এক পোস্টে এসব দাবি করেন পিএমএল-এন ভাইস প্রেসিডেন্ট। ব্যাবসায়ী আরিফ নাকভি আবরাজ গ্রুপের প্রতিষ্ঠাতা। বর্তমানে প্রতারণা মামলায় কারাগারে রয়েছেন তিনি। মার্কিন প্রসিকিউটররা অভিযোগ তুলেছেন যে, বিল এন্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনসহ অনেক বিনিয়োগকারীর সঙ্গে অর্থ প্রতারণার কারিগর ছিলেন আরিফ নাকভি।

যদিও নাকভির আইনজীবীরা এমন অভিযোগ অস্বীকার করেছে। তারা জানিয়েছে, অভিযোগ প্রমাণিত হলে নাকভির ২৯১ বছরের কারাদণ্ড হতে পারে।

এদিকে ইমরানকে অভিযুক্ত করে মরিয়ম আরও বলেন, ক্ষমতায় থাকার সময় তিনি পাকিস্তানের প্রতিটি সেক্টরে সর্বনাশ ডেকে এনেছেন। তিনি নির্লজ্জের মতো পাকিস্তানের সংবিধান লঙ্ঘন করেছেন, আদালতের রায় নিয়ে তামাশা করেছেন এবং সেগুলোকে পদদলিত করেছেন। তার অপকর্ম এখনও চলছে বলেও অভিযোগ করেন মরিয়ম। পিএমএল-এন নেতা বলেন, ইমরান খান ক্ষমতায় থাকার জন্য অনেক ভয়ানক খেলা খেলেছেন। তিনি ক্ষমার অযোগ্য। তার বিরোধীদের হুমকি-ধামকি দিয়ে তিনি তার নিজের পতনই ডেকে আনছেন। শুধু ইমরান খানই নন পাকিস্তানের নির্বাচন কমিশনকেও আক্রমণ করেছেন মরিয়ম নওয়াজ। তিনি অভিযোগ তুলে বলেন, সেখানে অবৈধ অর্থায়নের অকাট্য প্রমাণ রয়েছে।

এর আগেও বহুবার ইমরান খানকে কঠিন ভাষায় আক্রমণ করেছেন মরিয়ম। কয়েক দিন আগেই তিনি পিটিআই দলকে একটি সন্ত্রাসী বাহিনী এবং ইমরান খানকে অপরাধীদের নেতা বলে আখ্যায়িত করেন তিনি। মরিয়মের দাবি, শত শত ফেক একাউন্ট এবং বট ব্যবহার করে কথিত ষড়যন্ত্রমূলক চিঠির কথা প্রচার করে বেড়াচ্ছেন ইমরান খান।

এই সংবাদটি 9 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com