বৃটেনের কাউন্সিল নির্বাচনে আবারও সিলেটের আয়াছ মিয়ার জয়

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মে ৯, ২০২২

সিলেট রিপোর্ট :

লন্ডন টাওয়ার হেমলেট’স নির্বাচনে এবার হ্যাটট্রিক জয় করলেন বাংলাদেশের গর্ব, সিলেটের কৃতিসন্তান, বিশ্বনাথ ওয়ান পাউন্ড হাসপাতালের সেক্রেটারি জেনারেল, টাওয়ার হেমলেটের সাবেক স্পিকার, সাবেক ডেপুডি স্পিকার আলহাজ্ব মোহাম্মদ আয়াছ মিয়া। গত ৫’মে অনুষ্ঠিত হওয়া টাওয়ার হেমলেট নির্বাচনে তিনি সর্বোচ্চ ভোট পেয়ে আবারও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাঁর এ বিজয়ে গোটা দেশবাসী গর্বিত।

কাউন্সিল আয়াছ মিয়া আমাদের বাংগালী জাতির একজন গর্বিত ও আলোকিত মানুষ। বর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী। নীতি, নৈতিকতা তার অনন্য সম্পদ। বরেণ্য এই ব্যাক্তি তাঁর নিজের অক্লান্ত পরিশ্রম আর দক্ষতার মাধ্যমে নিজেকে এগিয়ে নিতে সক্ষম হয়েছেন সফলতার দ্বারপ্রান্তে। তিনি সকল চাওয়া পাওয়ার উর্দ্ধে থেকে নিজেকে নিয়োজিত রেখেছেন গরীব দু:খী মানুষের কল্যানে। সততাও নিষ্টার সাথে কাজ করে যাচ্ছেন সর্বস্থরের মানুষের কাছে শিক্ষার আলো পৌছে দিতে। ছায়ার মত পাশে থেকে মানুষের কল্যানে কাজ করাটাই তাঁর মূল পেশা। একজন বৃটেন প্রবাসী হয়েও এলাকার মানুষের প্রতি তার রয়েছে গভীর মমত্ববোধ।

তিনি সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের ধরারাই (মোল্লাবাড়ি) গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তাঁর পিতার নাম আলহাজ্ব আবুল হুসেন। মাতা মরহুমা কনাই বিবি। বর্তমানে তিনি বৃটেনের মূল ধারার একজন জাতীয় রাজনৈতিক ব্যক্তিত্ব।

এই সংবাদটি 7 বার পঠিত হয়েছে

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com