সিলেটের হোটেলগুলো যেন অনৈতিক কাজের নিরাপদ স্থান

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২২

সিলেটের হোটেলগুলো যেন অনৈতিক কাজের নিরাপদ স্থান

জাকারিয়া তালুকদার: সিলেট নগরীর আবাসিক হোটেলগুলো যেন অনৈতিক কাজের নিরাপদ স্থানে পরিণত হয়েছে। উচ্চমূল্যে চুক্তিভিত্তিক ভাড়া দিয়ে চলছে এসব ব্যবসা। এতে খুব সহজেই অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে স্কুল-কলেজপড়ুয়া তরুণ-তরুণীরা। এছাড়া পরকীয়া প্রেমিক-প্রেমিকরাও সহজেই অসামাজিক কাজে জড়িয়ে পড়ছে।
পুলিশের গাফিলতির অভাবে সিলেটের আবাসিক হোটেলগুলোতে গড়ে উঠেছে মিনি পতিতালয়। একাধিকবার পুলিশ লোক দেখানো অভিযান চালালেও পতিতালয়গুলো কোনভাবে বন্ধ হচ্ছে না।
সচেতন মহলের ধারনা আধ্যাত্মিক রাজধানী সিলেটে এসব পাপের কারনেই বন্যাসহ আল্লাহর গজব আসছে।
নগরীর বন্দরবাজারস্হ তানহা আবাসিক হোটেলে জমজমাট অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে। সিলেটের বাহিরের জেলা থেকে দালালদের মাধ্যমে মহিলাদের এনে হোটেল মালিক এ ব্যবসা চালিয়ে যাচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যবসায়ী বলেছেন দুটি মসজিদ শাহ আবুু তুরাব জামে মসজিদ ও বন্দরবাজার জামে মসজিদের সন্নিকটে এসব অসামাজিক কার্যকলাপে মুসল্লী ও স্থানীয় অধিবাসীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। পতিতাবৃত্তি বন্ধের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।
এ ব্যাপারে কতোয়ালী মডেল থানার ওসি আলী মাহমুদের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি সিলেট রিপোর্টকে বলেন, বিষয়টি আমি দেখছি।’

এই সংবাদটি 188 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com