সিলেটরবিবার , ১৮ জুন ২০২৩
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের মার্কা নৌকায় ভোট চেয়ে আ’লীগ নেতা সুয়েবের গণসংযোগ

Ruhul Amin
জুন ১৮, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ওলিকুল শিরমণি হযরত শাহজালাল ও শাহপরান (র:)’র স্মৃতি বিজড়িত আধ্যাত্মিক নগরীখ্যাত সিলেটকে মাননীয় প্রধানমন্ত্রী, ধরণিকন্যা শেখ হাসিনা অত্যন্ত ভালোবাসেন। সিলেট নগরীর সেবক ও সারথী হিসেবে তারুণ্যের অহংকার আনোয়ারুজ্জামান চৌধুরী-কে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত করেছেন এবং তাঁর হাতে নৌকা প্রতীক তুলে দেন।

সিলেট মদনমোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ অব্যাহত রেখেছেন।

তিনি ১৮ জুন রবিবার বিকালে নগরীর জিন্দাবাজার, শুকরিয়া মার্কেট, সিলেট প্লাজা, আহমদ ম্যানশন, মুক্তিযোদ্ধা গলি, সবুজ বিপণি, সমবায় ভবন, মধুবন সুপার মার্কেট, হাসান মার্কেট, সুরমা মার্কেট, তালতলা সহ বিভিন্ন দোকানে ও পথচারীদের মধ্যে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন ও লিফলেট বিতরণ করেন। এ সময় তিনি পৃথক পৃথক পথসভায়ও বক্তব্য রাখেন।

নির্বাচনকে উৎসব মুখর করতে প্রচারণায় অংশ নেন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফ, বিশিষ্ট ব্যবসায়ী মুশফিকুর রহমান, আবুল আহমদ মজুমদার, লিটন মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মিফতাউল হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

গণসংযোগ ও পৃথক পৃথক পথসভায় আওয়ামীলীগ নেতা সুয়েবুর রহমান সুয়েব বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা মার্কায় ভোট দিয়ে আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করুন। দলীয় রাজনীতির উর্ধ্বে উঠে সিসিক নির্বাচনে স্বাধিকার, স্বাধীনতা ও গণতন্ত্রের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে সিলেটকে নান্দনিক নগরী হিসেবে গড়ে তুলতে সবাইকে আহবান জানান। তিনি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম গতিশীল করতে নগরবাসীকে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য উদাত্ত আহবান জানান।