মাদারীপুরে ভোট শুরুর আগেই মারামারি

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৬

মাদারীপুরে ভোট শুরুর আগেই মারামারি

ডেস্ক রিপোর্ট:  ভোট শুরুর আগেই মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পাল্টাপাল্টি ধাওয়া ও মারামারির ঘটনা ঘটেছে। বহিরাগতদের প্রবেশ করাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন রাজৈর থানার ওসি।

প্রত্যক্ষদর্র্শীরা জানান, রাজৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব মিয়াসহ চার থেকে পাঁচজন হোসেনপুর ভোট কেন্দ্রে প্রবেশ করলে এই মারামারির ঘটনা ঘটে। এসময় পুলিশ ও র‌্যাব পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান বলেন, ভোট শুরুর আগে মারামারি হয়েছিল। এখন পরিন্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখন ভোট চলছে।

উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ছাড়াও দলের আরও দুই জন প্রার্থী হয়েছিল। তবে একজন ঘোষণা দিয়ে সরে গেছেন। সাধারণ সদস্য পদে ছয়টি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হওয়ায় বাকি নয়টি পদে প্রার্থী রয়েছেন ৩৩ জন এবং সংরক্ষিত নারী পদে পাঁচটি ওয়ার্ডের মধ্যে তিনটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় হওয়ায় বাকি দুটি পদে প্রার্থী রয়েছেন চার জন।

মাদারীপুরে চার উপজেলা, চারটি পৌরসভা ও ৫৯টি ইউনিয়নের ৮৩১ জন ভোটার ১৫টি কেন্দ্রের ৩০টি বুথে ভোট দিচ্ছেন। ভোটে একজন চেয়ারম্যান, পাঁচ জন সংরক্ষিত সদস্য ও ১৫ জন সাধারণ সদস্য নির্বাচিত হবেন।

এই সংবাদটি 155 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com