৩ দিনের সরকারী সফরে সিলেটে অর্থমন্ত্রী

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০১৭

৩ দিনের সরকারী সফরে সিলেটে অর্থমন্ত্রী

সিলেট রিপোর্ট: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ সোমবার সিলেট আসছেন। দুপুরে তিনি বেসরকারি নভোএয়ারের একটি বিমানে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন তিনি। তিনদিনের সরকারি এই সফরের প্রথমদিনে আজ বেশ কয়েকটি অনুষ্ঠানের অতিথি হিসেবে যোগ দেবেন।
বিমানবন্দর থেকে সরাসরি চলে আসবেন লাক্কাতুরা গলফ ক্লাব মাঠে। দুপুর ১২টা ৪৫ মিনিটে সেখানে সিলেটের চা বাগান কর্তৃক দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন অর্থমন্ত্রী।
সেখান থেকে বেলা ২টায় সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত সিলেট-১ আসনের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন ও অগ্রগতি সম্পর্কিত সভায় যোগ দেবেন।
বিকেল সাড়ে ৩টায় রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেসিয়ামে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত তিনদিনব্যাপী উন্নয়ন মেলায় উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন।

এছাড়া সন্ধ্যা ৬টায় সিলেট জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ এবং রাত ৮টায় আখালিয়ার ধনুরহাটারপার মাঠে ১ম হাজী চুনু মিয়া স্মৃতি মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা রয়েছে।

এছাড়া আগামীকাল মঙ্গলবারও অর্থমন্ত্রী সিলেটে অবস্থান করবেন। বুধবার সকালে তিনি বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে সিলেট ছাড়বেন।

এই সংবাদটি 3 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com