সিলেটমঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভাদেশ্বরে বখাটেদের হামলায় ৩ শিক্ষার্থী আহত

Ruhul Amin
জানুয়ারি ২৪, ২০১৭ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জের ভাদেশ্বরে নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে বহিরাগতদের হামলায় তিন শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর পৌণে দুইটার দিকে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

জানাযায়, ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের শাহান (২১), একই গ্রামের ওলিদ (১৮), পশ্চিম টুল গ্রামের আব্দুল­াহর (২০) নেতৃত্বে একদল বহিরাগত সংঘবদ্ধ ভাবে বিদ্যালয়টিতে হামলা চালায়। এসময় হামলাকারীদের ছুরির আঘাতে বিদ্যালয়ের চার ছাত্র গুরুতর আহত হয়।

আহতরা হলেন কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র ফাহাদ আহমদ (১৯), তাবু (১৯) ও আরিফ (২০)। অপরজনের নাম জানা যায়নি।

বিদ্যালয় সূত্রে জানাযায়, ভাদেশ্বর নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলা কালীন সময় বহিরাগতরা বিদ্যালয় ও কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত করলে ছাত্র-ছাত্রীরা কলেজের গেইট বন্ধ করে দেয়। এতে হামলাকারীরা ছাত্রদের উপর ছুরিকাঘাত করে তাদের ব্যবহৃত দুটি মোটর সাইকেল রেখে পালিয়ে যায়।

পরে আহতদের উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এ বিষয়ে ভাদেশ্বর নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সুনিল চন্দ্র দাসের সাথে প্রতিবেদকের কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হামলাকারীরা বহিরাগত।

তারা বেশ কিছু দিন থেকে বিদ্যালয়ে প্রবেশ করে ও রাস্তায় ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছে। ঘটনার সময় বিদ্যালয় কর্তৃপক্ষ গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে অবহিত করলে এসআই মঞ্জুরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ঘটনার পর ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান জিলাল আহমদ, সাবেক চেয়ারম্যান ছালিক আহমদসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এসময় বিদ্যালয় ও কলেজের ছাত্র ছাত্রীরা হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই মঞ্জুরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে  তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এব্যাপারে এখন পর্যন্ত কোন মামলা হয়নি। ঘটনায় হামলাকারীদের ব্যবহৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করে থানা নেওয়া হয়েছে।