সিলেটবুধবার , ২৫ জানুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জালালাবাদ সূর্যমুখী যুব সংঘের সভা অনুষ্ঠিত

Ruhul Amin
জানুয়ারি ২৫, ২০১৭ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
জালালাবাদ সূর্যমুখী যুব সংঘ (ঝালোপাড়ার) উদ্যোগে আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিকল্পে সমন্বয় কমিটি গঠনের লক্ষ্যে অসামাজিক কার্যকলাপ বন্ধে ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে এক মতবিনিময় সভা গত সোমবার রাতে ঝালোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।
ঝালোপাড়া জালালাবাদ সূর্যমুখী যুব সংঘের সভাপতি মামুন হোসেন সভাপতিত্বে ও সংঘের সাধারণ সম্পাদক শেখ শাদী কোমলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারিয়ান ২৬নং ওয়ার্ড কাউন্সিলর হাজী তৌফিক বক্স লিপন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংঘের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ¦ আব্বাস উদ্দিন জালালী, ঝালোপাড়া পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক শাহ আলম জুনেদ, ভার্থখলা স্বর্ণালী সংঘের সাবেক সাধারণ সম্পাদক শিপল চৌধুরী, সংঘের সাবেক সভাপতি ও উপদেষ্টা সাখাওয়াত হোসেন রাজু, কদমতলী স্বর্ণশিখা সমাজ কল্যাণ সমিতির সভাপতি রেজাউল ইসলাম রেজা, খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সহ সভাপতি ইঞ্জিনিয়ার রুহেল আলম।
বক্তব্য রাখেন জালালাবাদ সূর্যমুখী যুব সংঘের সহ সভাপতি রাসেল আহমদ, সদস্য জুমেল আহমদ, খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সহ সভাপতি বদরুল আলম রিপন, সাংগঠনিক সম্পাদক লাহিন আহমদ রুহেল, ক্রীড়া সম্পাদক শরীফ উদ্দিন মুন্না শাহ্, ভার্থখলা স্বর্ণালী সংঘের প্রতিনিধি মো. নাজিম উদ্দিন, মো. দিলওয়ার হোসেন, কদমতলী স্বর্ণশিখা সমাজ কল্যাণ সমিতির সহ সভাপতি আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক আলী আশরাফ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন জালালাবাদ সূর্যমুখী যুব সংঘের সদস্য জামিল আহমদ। সভা শেষে জালালাবাদ সূর্যমুখী যুব সংঘের সাবেক সভাপতি আমজাদ পারভেজের মাতার রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন আলহাজ¦ আব্বাস জালালী।

প্রধান অতিথি কাউন্সিলর তৌফিক বক্স লিপন বলেন, নগরীর দক্ষিণ সুরমায় অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে ও মাদক মুক্ত সমাজ গড়তে সম্মিলিত প্রচেষ্টার প্রয়োজন। প্রশাসন ও জনপ্রতিনিধিরা এগিয়ে আসলে যে কোন অপরাধ কর্মকান্ড বন্ধ করা সম্ভব। পরিবারের অভিভাবকরা সচেতন হলে ভারতীয় শিলং তীর খেলা ও মাদকাসক্ত দূর করা যাবে। সকলকে যার অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তোলতে হবে। বক্তারা অবিলম্বে নগরীর দক্ষিণ সুরমার ৩টি ওয়ার্ডে মদক সেবী ও মাদক ব্যবসায়ীদের প্রতিরোধে গড়তে কঠোর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।