বুধবার, ০১ ফেব্রু ২০১৭ ১২:০২ ঘণ্টা

বিশ্বনাথের সংঘর্ষের ঘটনায় আদালতে মামলা

Share Button

বিশ্বনাথের সংঘর্ষের ঘটনায় আদালতে মামলা

সিলেট রিপোর্ট:  বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মঙ্গলগিরি গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলগিরি গ্রামের মৃত হাজী আজমান আলীর পুত্র মুহিবুর রহমান মাহবুব বাদী হয়ে একই গ্রামের সমুজ আলী ওরফে কিছক আলী, ইদ্রিছ আলী, হাছন আলী, ফারুক আলী সহ ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত নালিশি দরখাস্ত এফ আই আর গণ্যক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে পরবর্তী ৩ কার্য দিবসের মধ্যে আদালতকে অবহিত করার জন্য বিশ^নাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন।

এজাহার সূত্রে জানা যায়, বিশ^নাথ উপজেলার মঙ্গলগিরি গ্রামে গত ৩০ জানুয়ারী সোমবার সকাল ৯টায় পূর্ব বিরোধের জের ধরে সংঘর্ষ বাধে। এ ঘটনায় একই গ্রামের ওয়ারিছ আলী, তৈমুছ আলী, জামাল আলী, সওয়াব আলী, রিয়াজ উদ্দিন, লালা মিয়া, আমির আলী, সাইম, আনোয়ার আলী সহ ৯ জন আহত হন। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মুহিবুর রহমান মাহবুব বাদী হয়ে সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৩য় আদালতে একই গ্রামের সমুজ আলী ওরফে কিছক আলী, হাছন আলী, ইদ্রিস আলী, ফারুক আলী, সমছু মিয়া, রইছ আলী, ইসলাম উদ্দিন, ফয়জুল মিয়া, কবির মিয়া, জিয়া উদ্দিন, সজিব মিয়া, আকবর আলী, কছির মিয়া, ফখরুল মিয়া, লিটন মিয়া, বিলাল, শুকুর আলী সহ অজ্ঞাত ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার সি আর মামলা নং-৩৮/২০১৭। আদালত দন্ডবিধির ১৪৩/ ১৪৮/১৪৯/ ৩২৩/ ৩২৪/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ১১৪/৩৪ ধারায় নালিশ দরখাস্ত গ্রহণ করে বিশ^নাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এজহার এফ আই আর হিসেবে গণ্য করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে পরবর্তী ৩ কার্যদিবসের মধ্যে আদালতকে অবহিত করার নির্দেশ দেন। এ ঘটনায় মঙ্গলগিরি জামে মসজিদের মোতাওয়াল্লী রেজাউর রহমান সিলেটের পুলিশ সুপারকে বিষয়টি অবহিত করেন।
মামলার বাদী মুহিবুর রহমান মাহবুব জানান, আওয়ামীলীগে নব যোগদানকারী ইদ্রিস আলী ও সমুজ আলী বিগত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর ব্যানার পুড়িয়ে প্রিতিগঞ্জ বাজারে ত্রাসের রাজত্ব কায়েম করে। সুযোগ সন্ধানী এ ইদ্রিস আলী চক্র আওয়ামীলীগে যোগদান করে আমাদেরকে হামলা, নির্যাতন ও মামলা দিয়ে হয়রানী করছে।

এই সংবাদটি 1,042 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com