সিলেটমঙ্গলবার , ২৫ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্থগিতই থাকছে খালেদার চার মামলা  

Ruhul Amin
এপ্রিল ২৫, ২০১৭ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা নাশকতার চার মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন দুই সপ্তাহের জন্য মুলতবি (স্ট্যান্ডওভার) রেখেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। মঙ্গলবার সুপ্রিম কোর্টের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত এই আদেশ দেন। এর ফলে এই দুই সপ্তাহ খালেদার মামলাগুলোর কার্যক্রম স্থগিতই থাকবে।

আদালতে খালেদার পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এ জে মোহাম্মদ আলী। সঙ্গে ছিলেন ব্যারিস্টার সাকিব মাহবুব। রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির।

আইনজীবী ব্যারিস্টার সাকিব মাহবুব জানান, খালেদা জিয়ার বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ীর একটি ও দারুস সালাম থানার তিনটি মামলা চার মামলা হাইকোর্ট স্থগিত করে আদেশ দিয়েছিলেন। গত ১৩ এপ্রিল বিচারপতি মো. মিফতাহ উদ্দীন চৌধুরী ও বিচারপতি এ এন এম বশিরউল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই চার মামলার কার্যক্রম স্থগিত করেন। পরে এই স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন রাষ্ট্রপক্ষ। আজ শুনানি নিয়ে আদালত উপরোক্ত আদেশ দেন। এছাড়া রাষ্ট্রপক্ষকে লিভ টু আপিল দাখিল করতে বলেছেন আদালত।