সিলেটবুধবার , ৬ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২২ যুগ্মসচিবের দপ্তর বদল

Ruhul Amin
সেপ্টেম্বর ৬, ২০১৭ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:

২২ যুগ্মসচিবের দপ্তর বদল হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে পৃথক পৃথক প্রজ্ঞাপনে বদলির আদেশ জারি করেছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব মাহমুদ হাসানকে বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক, তথ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব ইউসুফ আলী মোল্লাকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের বিআরটিএ এর পরিচালক করা হয়েছে।

 

পৃথক আরেক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হালিমকে সুরক্ষা সেবা বিভাগের অধীন দেশের গুরুত্বপূর্ণ উপজেলা সদর/ স্থানে ১৫৬টি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন শীর্ষক প্রকল্পের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশিদা বেগমকে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক শিশির কুমার রায়কে পায়রা বন্দর কর্তৃপক্ষের সদস্য, ঢাকা বিভাগের স্থানীয় সরকারের পরিচালক শেখ মুজিবুর রহমানকে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব, পরিবেশ অধিদপ্তরের পরিচালক আবু হেনা মোর্শেদ জামানকে রপ্তানি উন্নয়ন ব্যুরোর সচিব, চট্টগ্রামের জোনাল সেটেলমেন্ট অফিসার আলতাফ হোসেন চৌধুরীকে চট্টগ্রামের পরিবেশ অধিদপ্তরের পরিচালক, বিদ্যুৎ বিভাগের প্রকল্প পরিচালক বজলুর রহমানকে বৈদ্যুতিক উপদেষ্টা ও প্রধান বিদ্যুৎ পরিদর্শক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. শেখ রেজাউল ইসলামকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক করা হয়েছে।

পৃথক আরেক আদেশে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের পরিচালক বেগম মাহমুদা খানমকে শিল্প মন্ত্রণালয়ের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা জাফর উল্লাহকে বাস্তবায়ন, মূল্যায়ন ও পরিবীক্ষণ বিভাগের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব, বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক বেগম ফারহিনা আহমেদকে অর্থবিভাগের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

পৃথক আরেক আদেশে সুরক্ষা সেবা বিভাগের অধীন দেশের গুরুত্বপূর্ণ উপজেলা সদর/ স্থানে ১৫৬টি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন শীর্ষক প্রকল্পের পরিচালক আতাউল হককে অর্থ বিভাগের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল কবীর সিদ্দিককে পরিকল্পনা বিভাগের যুগ্মসচিব, স্থানীয় সরকার বিভাগের যুগ্মসচিব রওশন আরা বেগমকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ জয়নুল বারীকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম নাসির মিয়াকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্মসচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের যুগ্মসচিব মোকাব্বির হোসেনকে অর্থবিভাগের যুগ্মসচিব, বিএডিসির ম্যানেজার ড. মোয়াজ্জেম হোসেনকে ধর্ম মন্ত্রণালয়ের যুগ্মসচিব, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্মসচিব আব্দুল মতিনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।