সিলেটরবিবার , ৫ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ওসমানীনগরের উন্নয়নে আমৃত্যু কাজ করতে চাই – জগলু চৌধুরী

Ruhul Amin
ফেব্রুয়ারি ৫, ২০১৭ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:
ছাত্রলীগের সিলেট জেলা শাখার সাবেক সভাপতি বর্তমান সিলেট জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি জগলু চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর শপ্নের সোনার বাংলা গড়তে এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের কাংখিত লক্ষে পৌছতে ওসমানীনগরের জনগনকে সাথে নিয়ে কাজ করাই আমার উদ্যেশ, তাই আমি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আর্শকে ধারণ করে সাধারণ মানুষের সাথে মিশে আছি, তৃনমূল নেতাকর্মীদের উৎসাহেই আমি নির্বাচন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।
তিনি শনিবার (৪ ফেব্রুয়ারী) সিলেট রিপোর্ট ডটকমের প্রতিনিধি আব্দুল মুনিম চৌধুরী ও স্টাফ রিপোর্টার কামরুল ইসলাম মাহিকে
দেওয়া একান্ত সাক্ষাৎকারে এসব কথা বলেন।
বিভিন্ন প্রশ্নের প্রেক্ষিতে তিনি বলেন- আমি ছাত্রলীগের দায়িত্ব পাওয়ার পর থেকেই দল এবং দেশকে সুন্দর ও উন্নত আগামী উপহার দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি। বিগত ৪ দলীয় জোট সরকার ও সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের আমলে দল ও দেশের স্বার্থে রাজপথের অগ্রভাগে থেকে আন্দোলনে অংশগ্রহণ করেছি এবং দীর্ঘ ৬ মাস কারাবাস করেছি। তাই আমি ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীগের প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই।
উল্লেখ্য, সিলেট জেলার নবগটিত ওসমানীনগর উপজেলা পরিষদের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ৯ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং ১৭ ফেব্রুয়ারি প্রার্থীতা প্রত্যাহার ও ৬ মার্চ ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে।