সিলেটমঙ্গলবার , ২৮ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদের সংবাদ সম্মেলন

Ruhul Amin
মার্চ ২৮, ২০১৭ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: গত ২০ মার্চ মধ্য রাতে সালুটিকর পুলিশ ফাঁড়ির সন্নিকটে উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, সাংবাদিক এম.এ মতিন ও গাড়ী চালক হাবিব এর  উপর সন্ত্রাসী হামলার ঘটনার মূল হোতাদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবীতে সংবাদ সম্মেলন করেছে গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদ। মঙ্গলবার গোয়াইনঘাট প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সেক্রেটারী মাওলানা গোলাম আম্বিয়া কযেস।
লিখিত বক্তব্যে বলা হয়, আমরা গোয়াইনঘাটের জনসাধারণ মারাত্নক উদ্বেগ উৎকন্টায় প্রকাশ করছি যে,গত ২০ মার্চ মধ্য রাতে সালুটিকর পুলিশ ফাঁড়ির নিকটে গোয়াইনঘাটের জনপ্রিয় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌঃ, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এম.এ মতিন ও গাড়ী চালক হাবিব সহ সংগীয়রা ডাকাতদলের হামলার শিকার হয়ে মারাত্মক আহত হন। ডাকাতরা সরকারি গাড়ী ভাংচুর করে লুটে নেয় তাদের সর্বস্ব। উপজেলার সর্বোচ্চ ক্ষমতার অধিকারী চেয়ারম্যান, যার মাধ্যমে জনসাধারণের নিরাপত্তা বিধানের ব্যবস্তা গ্রহন করা হয়। যে সাংবাদিকরা জনসাধারণের নিরাপত্তা বিধানে লিখনীর মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে জন নিরাপত্তার জানান দেন, তারাই আজ নিরাপত্তাহীন হয়ে ডাকাত দলের নির্মম শিকার হয়েছেন-এটা গোটা উপজেলাবাসির উদ্বেগ উৎকন্টার বিষয়। সাধারণ মানুষের জান মালের নিরাপত্তা যে নেই সেই আলামত স্পষ্ট হয়ে উঠেছে। আর ডাকাতির ঘটনা ঘটেছে সালুটিকর পুলিশ ফাঁড়ির অদূরে সেখানে পুলিশের ভুমিকা কি ছিল সেটাও প্রশ্ন বিদ্ধ..?
আমরা এই ন্যাক্কার জনক ঘটনার মূল হোতাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবী জানাচ্ছি প্রশাসনের কাছে তার সাথে সাথে এই ঘটনার জন্য কোন নিরীহ মানুষকে হয়রানি না করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।
প্রিয় জাতীর বিবেক বন্ধুরাঃ গোয়াইনঘাটে এই ধরণের নির্মম সন্ত্রাসী হামলার যাতে পুনরায় না ঘটে যাতে সাধারণ মানুষ তার জান মালের নিরাপত্তা পায় সেই ব্যবস্থা গ্রহণে এবং এই ঘটনার প্রকৃত দোষীদের গ্রেফতার ও শাস্তির বিষয়ে আপনাদের মাধ্যমে পুলিশ প্রশাসন দেশের সংশ্লিষ্ট উধর্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।