সিলেটরবিবার , ১৪ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে বিশ্ব মা দিবস পালিত

Ruhul Amin
মে ১৪, ২০১৭ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বিশ্ব মা দিবস উপলক্ষে এনজেএল ইএনটি সেন্টার ও এনজেএল ফাউন্ডেশনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে র‌্যালীটি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে যাত্রা শুরু করে জিন্দাবাজার পয়েন্ট মোড় নিয়ে লামাবাজার -রিকাবী বাজার হয়ে কাজলশাহস্থ এনজেএল ইএনটি সেন্টারে এসে শেষ হয়।
সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে র‌্যালীপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন এন.জে.এল. ফাউন্ডেশনের চেয়ারম্যান সিলেট ওসমানী মেডিকেল কলেজ এর সহকারী অধ্যাপক নাক,কান,গলা, হেড-নেক বিষেশজ্ঞ লেজার সার্জন ডাঃ নূরুল হুদা নাঈম , সেক্রেটারী জেনারেল এডভোকেট রেজাউল করিম, এন.জে.এল. গর্বিত মা-বাবা সম্মাননা অনুষ্ঠানের আহŸায়ক এডভোকেট আব্দুল মুকিত অপি, শাহজালাল বিশ^বিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপিকা জোবেদা কনক খান, ওসমানী মেডিকেলের ইএনটি বিভাগের চিকিৎসক ডাঃ দেবাশীষ, ডাঃ শাফী, ডাঃ হাসনাত, ডাঃ জহির, ডাঃ অমিত, ডাঃ তারেক ও এনেস্থেশিয়া বিশেষজ্ঞ ডাঃ রুবেল।
সমাবেশে বক্তারা বলেন, মাকে সবাই ভালবাসতে হবে। তাদের প্রতি ভালবাসা কাজে-কর্মে প্রকাশ করতে হবে। কোনো মায়ের যেনো বৃদ্ধাশ্রমে ঠাঁই নিতে না হয়। তাদের শেষ ঠিকানা যেন হয় সন্তানের বাড়ী। সমাবেশে বক্তারা মায়ের প্রতি দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন শাহ মুনিরুজ্জামান, মিজানুর রহমান ভূঁইয়া, এফ.এম. হুমায়ুন কবীর, হাসান মুকুল আলী, মোঃ তরিকুল ইসলাম, তানজির জায়দি, রোমেল আহমেদ, তানভীর শাহরিয়ার, কিংকন রায় এবং এন.জে.এল. ইএনটি সেন্টারের সকল  সদসবৃন্দ।