সিলেটশনিবার , ১ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে পাচারকালে ওএমএস এর চালসহ আটক ৩

Ruhul Amin
জুলাই ১, ২০১৭ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথপুর সংবাদদাতা :
সুনামগঞ্জের জগন্নাথপুরে রাতের আধারে পাচারকালে সরকারি ওএমএস এর ৮ বস্তা চালসহ ৩ জনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে জনতা। আটককৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার আজমিরিগঞ্জ থানার আলীপুর গ্রামের হরমুজ আলী ছেলে গাড়ি চালক বাদল মিয়া (২২), জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাও গ্রামের আবদুল আজিবের ছেলে রাজিব হোসেন (২৫) ও আক্তার হোসেন (২৬)।
জানাগেছে, জগন্নাথপুর উপজেলার পাইলগাও ইউনিয়নের ওএমএস’র ডিলার উপজেলা যুবলীগ নেতা স্থানীয় গোতগাঁও গ্রামের বাসিন্দা আবদুল বারিকের বরাদ্দ পাওয়া সরকারি ওএমএস এর ৮ বস্তা চাল বৃহস্পতিবার রাতের আধারে পাচারকালে ইনাতগঞ্জ সড়কে স্থানীয় জনতা আটক করেন। খবর পেয়ে শুক্রবার জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীম আল ইমরান জনতা কর্তৃক আটককৃত চাল ও চাল পাচারের সাথে জড়িত ৩ জনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীম আল ইমরান জানান, জনতা কর্তৃক আটককৃত ওএমএস এর চাল জব্ধসহ পাচারের সাথে ৩ জনকে আটক করা হয় এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে অভিযুক্ত ডিলার যুবলীগ নেতা আবদুল বারিক জানান, ঘটনার রাতে আমি সিলেটে ছিলাম। আমার কাজের লোক কেউ এ চাল বিক্রি করতে পারে। আমি চাল পাচারের সাথে জড়িত নই।