সিলেটসোমবার , ১০ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী

Ruhul Amin
জুলাই ১০, ২০১৭ ২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:পারিবারিক বিশেষ প্রয়োজনে ও চিকিৎসার কাজে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম যুক্তরাজ্যে সফরে থাকাকালীন সময় সংগঠনের যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

দলের গঠনতন্ত্র অনুযায়ী সাধারণ সম্পাদকের বিশেষ ক্ষমতাবলে বিদেশ গমনের প্রাক্কালে এক টিঠির মাধ্যমে দায়িত্ব প্রদান করেন। চিঠিতে তার অনুপস্থিতিতে সংগঠনের সভাপতির পরামর্শক্রমে সাংগঠনিক কর্মকান্ডসহ আন্দোলন সংগ্রামের প্রতিটি কর্মসূচী যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে।

এদিকে নতুন দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী তার উপর অর্পিত দায়িত্ব পালনকালীন সময় সার্বিক সহযোগিতা কামনা করেছেন।পারিবারিক বিশেষ প্রয়োজনে ও চিকিৎসার কাজে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম যুক্তরাজ্যে সফরে থাকাকালীন সময় সংগঠনের যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন। দলের গঠনতন্ত্র অনুযায়ী সাধারণ সম্পাদকের বিশেষ ক্ষমতাবলে বিদেশ গমনের প্রাক্কালে এক টিঠির মাধ্যমে দায়িত্ব প্রদান করেন। চিঠিতে তার অনুপস্থিতিতে সংগঠনের সভাপতির পরামর্শক্রমে সাংগঠনিক কর্মকান্ডসহ আন্দোলন সংগ্রামের প্রতিটি কর্মসূচী যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে। এদিকে নতুন দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী তার উপর অর্পিত দায়িত্ব পালনকালীন সময় সার্বিক সহযোগিতা কামনা করেছেন।