সিলেটশনিবার , ২৯ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আল্লামা হবিগঞ্জীর সুস্থতা কামনায় বার্মিংহামে দোয়া অনুষ্ঠিত

Ruhul Amin
জুলাই ২৯, ২০১৭ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি,শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর রোগমুক্তি ও নেক হায়াতের জন্য দোয়া মাহফিল ২৮ জুলাই বার্মিংহামের তাকওয়া মসজিদে অনুষ্ঠিত হয়। বার্মিংহাম এবং ইউকের বিভিন্ন শহর থেকে আগত আলেম উলামা এতে অংশগ্রহণ করেন। দোয়া করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা ও জমিয়তে উলামায়ে ইউরোপের সাবেক সভাপতি মাওলানা শায়খ আছগর হোসেন। দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ইকরা টিভির জনপ্রিয় ভাষ্যকার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শায়খ মাওলানা ফয়জুল হক আবদুল আজিজ।
জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে এছাড়াও আরো অংশগ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উপদেষ্টা আলহাজ শামছুজজামান চৌধুরী, বিশিষ্ট আলেম মাওলানা সালেহ আহমদ, ইউরোপ জমিয়ত নেতা মাওলানা মোহাম্মদ জাকারিয়া, মাওলানা শাহিন, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সহ সেক্রেটারি জুবাইর আহমদ চৌধুরী, মৌলবী ফখর উদ্দিন, মৌলবী মোশফিক আহমদ, আলহাজ ছাদ মিয়া প্রমুখ৷

উল্লখ্য যে, আল্লামা হবিগঞ্জী অসুস্থ হয়ে গত ২০ জুলাই থেকে ২৫ জুলাই লন্ডনের একটি হাসপাতাল এ চিকিৎসাধীন ছিলেন এবং গত ২৫ জুলাই তাঁর হার্টের এন জি ও গ্রাম সম্পন্ন হয়েছে।