সিলেটশুক্রবার , ১১ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ছাতক-দোয়ারা উন্নয়ন পরিষদ’ গঠন: সালাম মাদানী চেয়ারম্যান,কুদ্দুছ সেক্রেটারি

Ruhul Amin
আগস্ট ১১, ২০১৭ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

  
সিলেট রিপোর্ট:
ছাতক ও দোয়ারা বাজার উপজেলার সার্বিক উন্নয়নে লক্ষ্যে ‘ছাতক-দোয়ারা উন্নয়ন পরিষদ’ নামে একটি সামাজিক সংগঠন গঠন করা হয়েছে।ছাতক ইসলামিক সোসাইটির সেক্রেটারি প্রিন্সিপাল মাও: মখছুছুর রহমানের সভাপতিত্বে ও কলাউরা সানফ্লাওয়ার একাডেমির প্রিন্সিপাল দেলোয়ার হোসেনের পরিচালনায় বৃহস্পতিবার (১০ আগষ্ট)  অনুষ্টিত এক সভায় সর্বসম্মতিক্রমে গোবিন্দনগর ফজলিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা অাব্দুস সালাম অাল মাদানী-কে চেয়ারম্যান ও দোয়ারা বাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা.অাব্দুল কুদ্দুছ-কে সেক্রেটারি করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।
স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অাল হেরা জামেয়া ইসলামিয়া ফাজিল মাদরাসা-সুনামগঞ্জের ভাইস-প্রিন্সিপাল মাওলানা তোফায়েল অাহমদ খান।
বিশেষ অতিথি ছিলেন, সুনামগঞ্জ অাল মুওয়াখাত সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সেক্রেটারি বিশিষ্ট শিক্ষাবিদ মোমতাজুল হাসান অাবেদ ও সুনামগঞ্জ ইসলামী সংস্থার সেক্রেটারি মাও:অাব্দুল কবির।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ছাতক ইসলামিক সোসাইটির চেয়ারম্যান মাও: জালাল উদ্দিন,কলাউরা ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাও: অাব্দুস সাত্তার,জাগ্রত ছাতকবাসীর অাহবায়ক ও ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট সুফি অালম সোহেল,ছাতক উপজেলা উন্নয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম তালুকদার,ভাইস-চেয়াম্যান উপাধ্যক্ষ মাও: অাকবর অালী,শাহজালাল মেডিক্যাল সেন্টারের ডাইরেক্টর ডা. হারুনুর রশীদ,বিশিষ্ট সমাজ সেবক দেলোয়ার হোসেন,কিশোর কন্ঠ পাঠক ফোরাম-সুনামগঞ্জের প্রধান উপদেষ্টা হাবীবুর রহমান,প্রধান পৃষ্টপোষক অাশরাফ উদ্দিন,অাব্দুল তাহিদ, শাহীন কাওসার সানী,অানসার অালী,হাফিজ বুরহান উদ্দিন প্রমূখ।