সিলেটমঙ্গলবার , ১৫ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

তালামীয মোল্লারগাঁও পশ্চিম ও পূর্ব শাখার কাউন্সিল সম্পন্ন

Ruhul Amin
আগস্ট ১৫, ২০১৭ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: শামসুল উলামা হযরত আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ছাহেব কিবলাহ ফুলতলী (রহ.)-এর হাতেগড়া ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার দক্ষিণ সুরমা থানা শাখার আওতাধীন মোল্লার গাঁও পশ্চিম ও পূর্ব আঞ্চলিক শাখার (২০১৭-২০১৮সেশনের) কাউন্সিল সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার (১৮আগষ্ট) বিকেলে মকন দোকানের অস্থায়ী কার্যালয় এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার দক্ষিণ সুরমা থানা শাখার সভাপতি মুহাম্মদ আলাউদ্দিন পাশা। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের দক্ষিণ সুরমা থানার সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, অফিস সম্পাদক ফখরুল ইসলাম।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মোল্লার গাঁও পশ্চিম শাখায় বদরুল ইসলাম কে সভাপতি ও মেহরাব হোসেন কামিল কে  সাধারণ সম্পাদক এবং মোল্লার গাঁও পূর্ব আঞ্চলিক শাখায় রবিউল ইসলাম কে সভাপতি  ও আজিরুল ইসলাম ফয়েক কে সাধারণ সম্পাদক করে উভয় নতুন কমিটির ২১ সদস্য বিশিষ্ঠ কমিটি করে ২০১৭/১৮ সেশন নতুন কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।
আব্দুল মালিকের পরিচালনায় আরো বক্তব্য রাখেন মোল্লার গাঁও আল ইসলাহ সাধারণ সম্পাদক মাওলানা মফিজুর রহমান,পাঠাগার সম্পাদক তানভীর হোসেন রাব্বী,নরুল ইসলাম প্রমুখ।