সিলেটশনিবার , ৩০ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ফ্রান্সে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন পালন

Ruhul Amin
সেপ্টেম্বর ৩০, ২০১৭ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

এনায়েত হোসেন সোহেল,(প্যারিস), ফ্রান্স থেকে  : ফ্রান্সে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি, বঙ্গবন্ধু কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন পালন করা হয়েছে।ফ্রান্স আওয়ামীলীগ আয়োজিত বৃহস্পতিবার বিকেলে প্যারিসের গার দো নর্দের ক্যাফে প্যারিজিয়ানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে  প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এমএ কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিবের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফ্রান্স আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ সেলিম, প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন আহমদ, সিনিয়র সহ সভাপতি আবুল কাসেম, সামাজিক উপদেষ্টার চেয়ারম্যান মিজান চৌধুরী মিন্টু, সহ সভাপতি সাহেদ আলী, সৈয়দ ফয়সাল ইকবাল হাশমী, সোহরাব মির্ধা,জাকির হুসেন ভূঁইয়া, নাছির উদ্দিন চৌধুরী , যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী হুসেন, খালেকুজ্জামান, জুবাইর আহমদ, প্রচার সম্পাদক আমিন খান হাজারী, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল হাসান।
বক্তব্য রাখেন,সাইফুল ইসলাম দুলাল, সিরাজুদ্দিন,নিয়াজ এলাহি,বেলাল আহম্মদ ,সাইফুল ইসলাম রনি,সোহাগ সারুয়ার আনোয়ার, হাসান আহমদ,সালেহ আহমদ প্রমুখ ।
 এ সময় বক্তারা বলেন,বঙ্গবন্ধু কণ্যা দেশরত্ন শেখ হাসিনা এখন আর শুধু বাংলাদেশের নেতা নন, তিনি বিশ্বের প্রথম সারির নেতাদের মধ্যে অন্যতম। রোহিঙ্গা সমস্যা সমাধানে দেশরত্ন শেখ হাসিনাকে আন্তর্জাতিক মিডিয়া মাদার অফ হিউম্যানিটি হিসেবে অভিহিত করেছেন। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ফ্রান্স আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আবুল কাশেম।