সিলেটশুক্রবার , ২৯ জুন ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় পরিষদের ঈদ পুনর্মিলনী

Ruhul Amin
জুন ২৯, ২০১৮ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় পরিষদের ঈদ পুনর্মিলনী ২৮ জুন বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদের পরিচালনায় পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সহ সভাপতি দুলাল আহমদ, মুহিবুর রহমান, সহ সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সহ সাংগঠনিক সম্পাদক মাসুম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গণি, অর্থ সম্পাদক ওয়ালিউর রহমান সানী, সহ অফিস সম্পাদক মোঃ লিয়াকত আলী তালুকদার, সহ প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার মোহাম্মদ ওজিউর রহমান আসাদ, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুল হাসান জুয়েল, কেন্দ্রীয় সদস্য মোঃ সাইফুর রহমান চৌধুরী শিপু, মোঃ তৌরিছ আলী, সৈয়দ শাহেদুল ইসলাম, এনাম উদ্দিন আহমদ, কামাল উদ্দিন, কুমিল্লা জেলা সভাপতি রবিউল ইসলাম, সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সিলেট পশ্চিম জেলা সভাপতি জাহেদুর রহমান, সিলেট পূর্ব জেলা সভাপতি আব্দুল খালিক রুহিল শাহ, সুনামগঞ্জ জেলা সভাপতি রফিকুল ইসলাম তালুকদার, ময়মনসিংহ জেলা সভাপতি আব্দুল আউয়াল, সিলেট মহানগর সাধারণ সম্পাদক এস. এম. মনোয়ার হোসেন, শাবিপ্রবির সাধারণ সম্পাদক মঞ্জুরুল করিম মহসিন, সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক শেখ আলী হায়দার, সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোনের সভাপতি মাসরুর জাফরী, মৌলভীবাজার জেলা সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুল ইসলাম ও সিলেট মহানগর সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান শাকের প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে বেগবান করার লক্ষ্যে আগামী ১ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত মাসব্যাপী দাওয়াতী কর্মসূচী ঘোষণা করা হয়। কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা পর্যায়ে আগামী ১৫ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত সদস্য প্রশিক্ষণ ও স্তর উন্নয়ন পরীক্ষা অনুষ্ঠিত হবে। কর্মসূচী সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে সংগঠনের সকল পর্যায়ের দায়িত্বশীলদের সর্বোচ্চ ত্যাগের মাধ্যমে কার্যক্রম পরিচালনার আহবান জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেদওয়ান আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক আখতার হোসাইন জাহেদ।