সিলেটরবিবার , ৮ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জ জেলা জমিয়তের কাউন্সিল সম্পন্ন

Ruhul Amin
জুলাই ৮, ২০১৮ ১০:২১ পূর্বাহ্ণ
Link Copied!

 

সিলেট নিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মুন্সিগঞ্জ ও ঢাকা দক্ষিণ জেলা শাখার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি মাওলানা আবদুর রব ইউসুফী বলেন, আজ দেশে সন্ত্রাস, র্দুনীতি, ডাকাতি, খনু, গুম, জনগণের অর্থের লুপাট, মাদক ব্যবসাসহ যাবতীয় অন্যায়, আনাচার ও অবিচার রাজনৈতিক সিদ্ধান্তে হচ্ছে, তাই এর মোকাবেলা করতে হবে রাজনৈতিকভাবে।
(৭ জুলাই ২০১৮) শনিবার শাখা সভাপতি মাওলানা খলীলুর রহমান বিক্রমপুরীর সভাপতিত্বে স্থানীয় নীমতলী মাদরাসায় অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ দেশের শীর্ষ আলেমদের নেতৃত্বে পরিচালিত বৃহত্তর ইসলামী রাজনৈতিক দল। এই দলকে আরো শক্তিশালী করে আগামী দিনে ন্যায়- ইনসাফের সরকার কায়েমে এগিয়ে আসতে হবে।
শাখা সেক্রেটারী মাওলানা মাহবুবুর রহমান জিয়া, মাওলানা আতাউর রহমানও মাওলানা খালেদ সাইফুল্লাহর যৌথ পরিচালনায় সকাল ১০টা থেকে শুরু হওয়া সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা হাফিজ নাজমুল হাসান, অর্থ সম্পাদক মাওলানা মুফতী মনির হোসাইন কাসেমী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- যুব জমিয়তের সাবেক সাধারন সম্পাদক জমিয়ত নেতা মাওলানা জিয়াউল হক কাসেমী, যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা গোলাম মাওলাসহ জেলা ও থানা শাখাসমূহের দায়িত্বশীলগণ।
সভায় মাওলানা খলীলুর রহমান কাসেমীকে সভাপতি মাওলান বশীর আহমদকে সাধারণ সম্পাদক ও মাওলানা মাহবুবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৪৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়।