শুক্রবার, ২৮ সেপ্টে ২০১৮ ১২:০৯ ঘণ্টা

সিলেটের পর্যটন নিয়ে সরকার আন্তরিক-জেলা প্রশাসক নুমেরী জামান

Share Button

সিলেটের পর্যটন নিয়ে সরকার  আন্তরিক-জেলা প্রশাসক নুমেরী জামান

সিলেট রিপোর্ট: সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান বলেছেন সিলেটের পর্যটন নিয়ে সরকার সব সময় আন্তরিক । ইতি মধ্যে সিলেটের পর্যটনকে প্রকৃতি কন্য হিসাবে ব্রান্ডি করা হয়েছে । এ নিয়ে জেলা প্রশাসন সিলেট ব্যাপক কাজ করে যাচ্ছে । আমরা লিফলেট এবং বই তৈরী করেছি । অচিরেই সব পর্যটন কেন্দ্রে ওয়াশ ব্লাক নির্মান হবে । তিনি আরো বলেন শুধু সরকার নয় স্থানীয় ব্যবসায়ীদের এ বিষয়ে এগিয়ে আসতে হবে । ট্যুর অপারেটর এবং ক্লাব সংগঠনকে আরো দক্ষতা অর্জন করতে হবে । তবেই সিলেটের পর্যটন এগিয়ে যাবে ।

তিনি বৃহস্পতিবার বিশ্ব পর্যটন দিবস ’১৮ উপলক্ষে সিলেট জেলা প্রশাসন ও পর্যটন করপোরেশন সিলেটের যৌথ উদ্যেগে

আয়োজিত র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথাগুলো বলেন ।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সন্দীপ কুমার সিংহের সভাপতিত্বে পর্যটন করপোরেশন সিলেটের ব্যবস্থাপক জাহিদ হোসেন ও সিলেট ট্যুরিজম ক্লাবের সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির লিটনের যৌথ পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন অ-তিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি আবু শাহেদ মোহাম্মদ শহিদুল ইসলাম , ট্যুরিস্ট পুলিশ সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোশারফ হোসেন,পরিদর্শক আব্দুন নুর ,আটাব সিলেটের সভাপতি আব্দুর জব্বার জলিল, সাংবাদিক আফতাব চৌধুরী ,সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী ,সাঈদ চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন সিলেট ট্যুরিজম ক্লাবের সিনিয়র সহ -সভাপতি কবি ইছমত হানিয়া চৌধুরী। আরো বক্তব্য রাখেন সিলেট ট্যুরিজম ক্লাবের সহ সভাপতি দেলওয়ার হোসেন রানা , ফয়জুল হাসান,সাধারন সম্পাদক ফখরুল ইসলাম মিয়া ,সহ সাধারন সম্পাদ তুহিন চৌধুরী , অর্থ সম্পাদক সালাহ উদ্দিন মিরাজ, অফিস সম্পাদক দেবজ্যেতি দে বাবলু ,ধর্ম সম্পাদক বদরুল ইসলাম চৌধুরী ,নুরুল ইসলাম চৌধুরী বাবুল , সিলেট ট্যুরিস্ট ক্লাবের সহ -সভাপতি নুরুদ্দিন চৌধুরী ,কামরুল ইসলাম , সহ সাধারন সম্পাদক মাজরুল ইসলাম সাদি ,এমসি কলেজ ট্যুুরিস্ট ক্লাবের সাধারন সম্পাদক শাহ আলম রাফি ,শাহজালাল ট্যুরিস্ট সোসাইটির সভাপতি আব্দুল ওয়াদুদ, সিলেট ট্যুরিস্ট সোসাইটির সাধারন সম্পাদক তুষার বক্ত রুহেল প্রমুখ ।

র‌্যালী এবং আলোচনা সভার সহযোগিতায় ছিল আটাব সিলেট ,সিলেট ট্যুরিজম ক্লাব, সিলেট ট্যুরিস্ট ক্লাব, এমসি কলেজ ট্যুুরিস্ট ক্লাব, শাহজালাল ট্যুরিস্ট সোসাইটি, সিলেট ট্যুরিস্ট সোসাইটির ও সিলেট বাংলা ট্যুরস ।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com