রবিবার, ১৮ নভে ২০১৮ ০৭:১১ ঘণ্টা

যশকেশরী মাদরাসার অভিভাবক সমাবেশ

Share Button

যশকেশরী মাদরাসার অভিভাবক সমাবেশ

সিলেট রিপোর্ট: উৎসব মূখর পরিবেশে এবং প্রায় দেড় শতাধিক অভিভাবক সদস্যদের উপস্থিতিতে যশকেশরী মম্বাউল উলুম মাদরাসার উদ্দোগে অনুষ্ঠিত হয়।
পরিচালনা কমিটির সভাপতি মাওলানা শায়খ হাবিবুর রহমান এর সভাপতিত্বে ও আ শ ম নজরুল ইসলামের পরিচালনায় হল অভিভাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান মেহমান ছিলেন ইসলামিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার ডি ডি বিশিষ্ট ইসলামি ব্যক্তিত্ব মাওলানা শাহ নজরুল ইসলাম। বক্তব্য রাখেন, মাওলানা হাফিজ শামসুল হক সাদী,সাবেক চেয়ারম্যান জনাব তফছির মিয়া,প্রফেসার এনামুল হক চৌধুরী, ডাঃ নুরুল হক, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা সাজ্জাদুর রহমান, মাওলানা আবু সাইম,সৌদিআরব প্রবাসী ও আজকের পুরষ্কার দাতা জনাব জাহাংগীর আলম চৌধুরী, আলি মকবূল তালুকদার, পশ্চিম ভাগ মাদরাসার মুহতামিম মাওলানা হুমায়ুন কবীর সহ বহু উলামায়ে কেরাম শিক্ষানুরাগী ও হিতাকাঙ্খি বৃন্দ।
বিগত ছয় মাসে শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়নের সার্বিক রিপোর্ট পেশ করি আমি অধম মুহতামিম। প্রধান মেহমান বলেন আপনারা মাদরাসার উন্নয়নে সার্বিক সহযোগীতা করবেন তাহলে দুনিয়া আখেরাতে লাভবান হবেন। আমার অভিজ্ঞতায় বলি অতীতে যারা মাদরাসার ছাত্রদের লজিং দিয়ে টাকা দিয়ে সহযোগীতা করেছেন তারা দুনিয়াতেই অনেক লাভবান হয়েছেন আর আখেরাতে তো পাবেনই।
প্রধান মেহমান সহ উপস্থিত উলামায়ে কেরাম গণ ২১ জন মুমতাজ প্রাপ্ত ছাত্রদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

এই সংবাদটি 1,016 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com